ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জাতীয় স্মৃতিসৌধে জবি পরিবারের শ্রদ্ধাঞ্জলি

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১১ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৭
জাতীয় স্মৃতিসৌধে জবি পরিবারের শ্রদ্ধাঞ্জলি জাতীয় স্মৃতিসৌধে জবি পরিবারের শ্রদ্ধাঞ্জলি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়: ৪৭তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) পক্ষ থেকে জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়েছে।

রবিবার (২৬ মার্চ) সকাল সাড়ে ৭টায় মহান স্মৃতিসৌধে বিশ্ববিদ্যালয়ের পক্ষে উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান এ শ্রদ্ধাঞ্জলি দেন ।

এ সময় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক মো. সেলিম ভূঁইয়া, ডিন, রেজিস্ট্রার, প্রক্টর, বিভাগীয় চেয়ারম্যান. বিভিন্ন দফতরের পরিচালক, শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এরপর জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি, কর্মকর্তা সমিতি, বাংলাদেশ ছাত্রলীগ জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ও ছাত্রছাত্রীদের বিভিন্ন সংগঠন একে একে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন। এ সময় মহান স্বাধীনতা সংগ্রামে বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

এদিকে, বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সকালে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এছাড়া দিবসটি উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ভবনগুলোকে আলোকসজ্জায় সজ্জিত করা হয়।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৭
ডিআর/জিপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad