ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

পঞ্চাশ ইউরোপীয় বিশ্ববিদ্যালয় নিয়ে শিক্ষা প্রদশর্নী

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৫ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৭
পঞ্চাশ ইউরোপীয় বিশ্ববিদ্যালয় নিয়ে শিক্ষা প্রদশর্নী পঞ্চাশ ইউরোপীয় বিশ্ববিদ্যালয় নিয়ে শিক্ষা প্রদশর্নী (ছবি: সংগৃহিত)

ঢাকা: পঞ্চাশটি ইউরোপীয় বিশ্ববিদ্যালয়কে নিয়ে শিক্ষা প্রদশর্নী মেলা করতে যাচ্ছে বার্তা সংস্থা ইস্টার্ন নিউজ এজেন্সি (ইএনএ)। আগামী অক্টোবর মাস থেকে নেপাল, ইন্ডিয়া এবং বাংলাদেশে এ শিক্ষা প্রদশর্নী অনুষ্ঠিত হবে।

বর্তমানে নেপাল সফরে রয়েছেন ইএনএ’র প্রধান সম্পাদক ইয়াসির মল্লিক। তিনি দেশটির কন্সুলেটে পূর্ব-ইউরোপসহ মোট সাতটি রাষ্ট্রের প্রতিনিধিদের সঙ্গে সৌজন্য সাক্ষা‍ৎ করেছেন।

এ সময় অনারারি কনসাল জেনারেল মিসেস অম্বিকা শ্রেষ্ঠ ফর নেপাল, অনারারি কনসাল জেনারেল নাভি রাজ দেহল এস্তোনিয়া ফর নেপাল, অনারারি কনসাল জেনারেল চেক রিপাবলিক বিষ্ণু কুমার তাগর্বল ফর নেপাল, অনারারি কনসাল জেনারেল ভোলা বিক্রম থাপ্পা বুলগেরিয়া ফর নেপাল, অনারারি কনসাল জেনারেল লোকমান্য গোলচ পোল্যান্ড ফর নেপাল এবং বাংলাদেশের রাষ্ট্রদূত মিসেস মাশফি বিনতে শামস প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৭
ওএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad