ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জাবিতে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের নতুন কমিটি গঠন

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, মার্চ ২১, ২০১৭
জাবিতে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের নতুন কমিটি গঠন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন সংসদে ইমরান নাদিমকে সভাপতি ও নজির আমিন চৌধুরী জয়কে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (২১ মার্চ) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের সেলিম আল দীন মুক্তমঞ্চে দু’দিনব্যাপী অনুষ্ঠিত ২৭তম সম্মেলনে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য দায়িত্বে রয়েছেন, সহ-সভাপতি শফিকুল ইসলাম ও অলিউর রহমান সান, সহ-সাধারণ সম্পাদক সৌমিত্র সাহা পার্থ, সিয়াম রায়হান ও মীর
রুম্মান ওয়ালী, সাংগঠনিক সম্পাদক অরিফুল ইসলাম অনিক, কোষাধ্যক্ষ শোয়েবুর রহমান, দপ্তর সম্পাদক সালমান মাহফুজ, শিক্ষা ও গবেষণা সম্পদক সরদার জাহিদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক চন্দন দীপ মিত্র, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক হাবিব বিন মাহমুদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুশান্ত কুমার পাল, সাংস্কৃতিক সম্পাদক রাকিবুল হক, পরিবেশ ও সমাজ কল্যাণ সম্পাদক কাবেরী সুলতানা জ্যোতি, ক্রীড়া সম্পাদক মিখা পিরেগু।

কার্যকরী সদস্যরা হলেন- দীপাঞ্জন সিদ্ধান্ত কাজল, আবিদ সরকার সোহাগ, শাদ আশরাফ, নাইমুল আলম মিশু, সৌভিক ভট্টাচার্য, শাহাদাৎ হোসাইন স্বাধীন, সুলতানা জাহান, অন্তু শাহরিয়ার, তুষার ধর, অরন্যক পৃথিবী, রিফাত খান অনিক, তাসনুভা তাজিন ইভা, নুসরাত তুবা।

বাংলাদেশ সময়: ০৩৫০ ঘণ্টা, মার্চ ২২, ২০১৭
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।