ঢাকা, বুধবার, ৫ আশ্বিন ১৪২৪, ২০ সেপ্টেম্বর ২০১৭

bangla news

হাবিপ্রবি’র ‘এ’ ও ‘ই’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১৯ ৮:৫১:৩৭ পিএম
হাবিপ্রবি (লোগো)

হাবিপ্রবি (লোগো)

দিনাজপুর: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ২০১৭ শিক্ষাবর্ষে প্রথম বর্ষের ‘এ’ ও ‘ই’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৯ মার্চ) সকাল ৯টা ৩০ মিনিট থেকে ১০টা ৩০ মিনিট পর্যন্ত ‘এ’ ইউনিটের রোল নম্বর ১০০০০১ থেকে ১০৬৫০০ পর্যন্ত, বেলা ১১টা ৩০ মিনিট থেকে দুপুর ১২টা ৩০ মিনিট পর্যন্ত ‘এ’ ইউনিটের রোল নম্বর ১০৬৫০১ থেকে ১১৩০০০ পর্যন্ত এবং ২টা থেকে বিকেল ৩টা পর্যন্ত রোল নম্বর ১১৩০০১ থেকে শেষ পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এছাড়া বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত ‘ই’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

সোমবার (২০ মার্চ) সকাল ৯টা ৩০ মিনিট থেকে ১০টা ৩০ মিনিট পর্যন্ত ‘বি’ ইউনিটের রোল নম্বর ২০০০০১ থেকে ২০৮৫০০ পর্যন্ত এবং বেলা ১১টা ৩০ মিনিট থেকে দুপুর ১২টা ৩০ মিনিট পর্যন্ত ‘বি’ ইউনিটের রোল নম্বর ২০৮৫০১ থেকে শেষ পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

দুপুর ২টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ‘ডি’ ইউনিটের রোল নম্বর ৪০০০০১ থেকে ৪০৭৫০০ পর্যন্ত এবং বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত ‘ডি’ ইউনিট রোল নম্বর ৪০৭৫০১ থেকে শেষ পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

প্রথমদিনের ভর্তি পরীক্ষা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হওয়ায় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম ছাত্র-ছাত্রী, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, পরীক্ষার্থী, জেলা প্রশাসন, জেলা সেবাদান সংস্থা ও জেলার বিভিন্ন সংস্থাসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান। একইসঙ্গে অবশিষ্ট ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হওয়ার বিষয়ে সবার সহযোগিতা কামনা করেন।

২০১৭ শিক্ষাবর্ষে ১৯৫৫ আসনের বিপরীতে ৯৬ হাজার ৪১ জন শিক্ষার্থী বিভিন্ন ইউনিটে ভর্তির জন্য আবেদন করেছেন।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৭
আরবি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa