Alexa
ঢাকা, বৃহস্পতিবার, ৯ চৈত্র ১৪২৩, ২৩ মার্চ ২০১৭
bangla news
symphony mobile

জাবি লাইব্রেরির ভারপ্রাপ্ত শিক্ষকের পদত্যাগ দাবি

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১৪ ৭:৫৯:৪৭ পিএম
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (লোগো ও ছবি)

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (লোগো ও ছবি)

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) কেন্দ্রীয় লাইব্রেরির ভারপ্রাপ্ত শিক্ষক অধ্যাপক অজিত কুমার মজুমদারের পদত্যাগ দাবি করেছে বিশ্ববিদ্যালয় কর্মচারী সমিতি।

মঙ্গলবার (১৪ মার্চ) কর্মচারী সমিতির সভাপতি অমর চাঁদ মণ্ডল ও সাধারণ সম্পাদক মো. আব্দুল খালেক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দুপুরে কর্মচারী সমিতির অফিস কক্ষে একটি জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় কর্মচারী সমিতির সভাপতি অমর চাঁদ মণ্ডল ও সাধারণ সম্পাদক মো. আব্দুল খালেকের সঙ্গে বিশ্ববিদ্যালয় লাইব্রেরির ভারপ্রাপ্ত শিক্ষক অধ্যাপক অজিত কুমার মজুমদারের দুর্ব্যবহারের তীব্র নিন্দা জানানো হয়।

একই সঙ্গে তিনদফা দাবি জানানো হয়েছে। দাবিগুলোর মধ্যে রয়েছে- বুধবারের (১৫ মার্চ) মধ্যে বিশ্ববিদ্যালয় লাইব্রেরির দায়িত্ব থেকে অধ্যাপক অজিত কুমার মজুমদারের পদত্যাগ, কর্মচারী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক সঙ্গে দুর্ব্যবহারের সমাধান, বিশ্ববিদ্যালয়ের প্রচলিত নিয়ম অনুযায়ী লাইব্রেরির তিন মৃত কর্মচারীর পোষ্যদের চাকরির ব্যবস্থা করা।

দাবি না মানলে আগামী বৃহস্পতিবার (১৬ মার্চ) পূর্ণ দিবস কর্মবিরতি পালন করা হবে। এতে সমাধান না হলে কর্মবিরতি চলাকালীন বৃহত্তর কর্মসূচি ঘোষণা দেওয়া হবে বলেও বিজ্ঞপ্তি জানানো হয়।

এ বিষয়ে জানতে অধ্যাপক অজিত কুমার মজুমদারকে ফোন করলে তিনি রিসিভ করেননি।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৭
ওএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..