ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বঙ্গবন্ধুর জন্মদিনে পল্লবীতে ক্যানভাস শিশুশিল্প উৎসব

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০১ ঘণ্টা, মার্চ ১২, ২০১৭
বঙ্গবন্ধুর জন্মদিনে পল্লবীতে ক্যানভাস শিশুশিল্প উৎসব

ঢাকা: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিনে রাজধানীর পল্লবীতে পঞ্চমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে সেন্টার ফর অ্যাডভান্স নারচারিং অ্যান্ড ভিজ্যুয়াল আর্ট স্টাডিজ’র (ক্যানভাস) ‘ফ্লাগশিপ ইভেন্ট’ শিশুশিল্প উৎসব।

আগামী ১৭ মার্চ শিশু দিবসে অনুষ্ঠিত হতে যাওয়া ক্যানভাস আর্ট ফেস্ট-২০১৭ শিরোনামের এই আয়োজনের প্রস্তুতি শুরু হয়ে গেছে ইতোমধ্যে। প্রতিবারের মতো এবারও নানা রঙে সাজানো হয়েছে আগামী প্রজন্মের জন্য নিবেদিত এই উৎসবকে।

সকালে থাকছে উম্মুক্ত শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতা। তিন থেকে ১৫ বছর বয়সী শিশুরা বিভিন্ন গ্রুপে ভাগ হয়ে উন্মুক্ত চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। আগ্রহীদের ক্যানভাসের ওয়েবসাইটে (canvasartfest.com) প্রবেশ করে রেজিস্ট্রেশন করতে হবে। যা বিনামূল্যেই করা যাবে।
 
এছাড়া রয়েছে কর্মশালা। এতে অংশ নিতে নির্দিষ্ট ফি দিতে হবে।

এছাড়াও রয়েছে গানের আয়োজন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখবেন ক্যানভাসের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কাজী মোস্তফা আলম (এফসিএ)। সন্ধ্যায় উৎসবের সমাপনী পর্বে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করবেন স্থানীয় সংসদ সদস্য (এমপি) ইলিয়াস উদ্দিন মোল্লা। এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কার্টুনিস্ট আহসান হাবীব, শিল্পী, কবি ও নির্মাতা টোকন ঠাকুর, শিল্পী নায়লা আজাদসহ আরও অনেকে।

আরও জানতে সরাসরি ফোন করা যেতে পারে, উৎসবের ব্যবস্থাপনা প্রধান ফাহিম ফেরদৌস, ০১৭১৫০১৩২৩৪।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, মার্চ ১২, ২০১৭
আরএম/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।