Alexa
ঢাকা, বুধবার, ৭ চৈত্র ১৪২৩, ২২ মার্চ ২০১৭
bangla news
symphony mobile

জাবি পিডিএফ’র সভাপতি মেহেদী, সম্পাদক ঐশী

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১২ ৬:৩৮:০০ পিএম
সভাপতি মেহেদী হাসান খান ও সাধারণ সম্পাদক ঐশী দাস।

সভাপতি মেহেদী হাসান খান ও সাধারণ সম্পাদক ঐশী দাস।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ৪২ তম ব্যাচের শিক্ষার্থী মেহেদী হাসান খানকে সভাপতি ও লোক প্রশাসন বিভাগের ৪৩ তম ব্যাচের শিক্ষার্থী ঐশী দাসকে সাধারণ সম্পাদক করে ২০১৭-১৮ সেশনের জন্য বিশ্ববিদ্যালয়ের প্রতিবন্ধী শিক্ষার্থীদের সংগঠন ফিজিক্যালি চ্যালেঞ্জড ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের (পিডিএফ) কমিটি গঠন করা হয়েছে।

রোববার (১২ মার্চ) সংবাদ মাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

১৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটির অন্য দায়িত্বে রয়েছেন, সহ-সভাপতি নুরুন নাহার নিপা, মো. মতিন মিয়া, কোষাধ্যক্ষ রায়হান এইচ মিলটন, ইভেন্ট সেক্রেটারি নিম্মি, কমিউনিকেশন ম্যানেজার লামিয়া, ভলানটিয়ারি সেক্রেটারি রেজাহান, স্টুডেন্ট ওয়েলফার সেক্রেটারি লুবনা, রিসার্চ অ্যান্ড ইনফরমেশন সেক্রেটারি ইসরাত জাহান, পলিসি অ্যান্ড পাবলিসিটি  সেক্রেটারি কাজল, ব্রান্ডিং অ্যান্ড পাবলিসিটি সেক্রেটারি অপু, পাবলিকেশন সেক্রেটারি মিলিক সরকার।

২০০৮ সালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে পিডিএফ প্রতিষ্ঠা লাভ করে। প্রতিষ্ঠার পর  থেকে সংগঠনটি প্রতিবন্ধী শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে
যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, মার্চ ১২, ২০১৭
আরআইএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..