Alexa
ঢাকা, বুধবার, ১৪ আষাঢ় ১৪২৪, ২৮ জুন ২০১৭

bangla news

কারিগরি শিক্ষার মান উন্নয়নে নানামুখি পদক্ষেপ গ্রহণ করছে সরকার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১১ ৫:০২:৪৫ পিএম
ছবি: বৈঠকে বক্তারা, বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বৈঠকে বক্তারা, বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বগুড়া: বগুড়ায় বাংলাদেশ ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজি (বিআইআইটি) প্রতিষ্ঠানের শিক্ষকদের সঙ্গে বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ড. মো. মোস্তাফিজুর রহমান ও সচিব মো. নায়েব আলী মন্ডল মতবিনিময় করেছেন।

শনিবার (১১ মার্চ) দুপুরে বিআইআইটি কনফারেন্স রুমে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভাপতিত্ব করেন বিআইআইটির অধ্যক্ষ প্রকৌশলী মো. সাহাবুদ্দিন সৈকত।

প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ড. মো. মোস্তাফিজুর রহমান বলেন, ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ গড়তে বর্তমান সরকার কারিগরি শিক্ষার মান উন্নয়নে নানামুখি পদক্ষেপ গ্রহণ করছে।
 
বেসরকারি কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানসমূহ তাদের অবকাঠামোগত পরিবর্তনের মাধ্যমে দেশে কারিগরি শিক্ষার প্রসার করে দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যেতে বিশেষ অবদান রাখছে বলেও মন্তব্য করেন তিনি।

এসময় প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ বজলুল করিম বাহার, প্রধান প্রশাসনিক কর্মকর্তা রাকিবুল হাসান জুয়েলসহ বিভাগীয় প্রধান এবং শিক্ষকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, মার্চ ১১, ২০১৭
এমবিএইচ/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..
Alexa