[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১০ অগ্রহায়ণ ১৪২৪, ২৪ নভেম্বর ২০১৭

bangla news

জাবি উপাচার্যের সঙ্গে ডেভিড পি. নিকলসের সাক্ষাৎ

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-০৬ ৬:৫৩:১৮ পিএম
জাবি উপাচার্যের সঙ্গে ডেভিড পি. নিকলসের সাক্ষাৎ-ছবি: বাংলানিউজ

জাবি উপাচার্যের সঙ্গে ডেভিড পি. নিকলসের সাক্ষাৎ-ছবি: বাংলানিউজ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: যুক্তরাষ্ট্রের মিশিগান রাজ্যের সাগিনা ভ্যালি স্টেট বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডেভিড পি. নিকলস জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলামের সঙ্গে সাক্ষাৎ করেছেন।

সোমবার (৬ মার্চ) বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার ভবনে উপাচার্যের কার্যালয়ে গিয়ে সাক্ষাৎ করেন পি. নিকলস। উপাচার্য ও অধ্যাপক ডেভিড পি. নিকলস দুই বিশ্ববিদ্যালয়ের মধ্যে সম্পাদিত দ্বিপাক্ষিক শিক্ষা ও গবেষণা বিষয়ে সমঝোতা চুক্তির সম্ভাবনা নিয়ে আলোচনা করেন।

সমঝোতা চুক্তির সম্ভাবনাগুলো এগিয়ে নিতে অধ্যাপক ডেভিডকে অনুরোধ করেন উপাচার্য। এ চুক্তির আওতায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীরা সাগিনা ভ্যালি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার জন্য যেতে পারবেন এবং সাগিনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে আসতে পারবেন।

এ সময় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক মো. আবুল হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক আবুল খায়ের, দর্শন বিভাগের অধ্যাপক মোহাম্মদ কামরুল আহসান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, মার্চ ৬, ২০১৭
আরআইএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa