ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

সিফাত হত্যার সুষ্ঠু বিচারের দাবিতে রাবিতে মানববন্ধন

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
সিফাত হত্যার সুষ্ঠু বিচারের দাবিতে রাবিতে মানববন্ধন সিফাত হত্যার সুষ্ঠু বিচারের দাবিতে রাবিতে মানববন্ধন-ছবি: বাংলানিউজ

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক শিক্ষার্থী ওয়াহিদা সিফাত হত্যার সুষ্ঠু বিচারের দাবিতে মানববন্ধন করেছেন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে বিভাগের সামনে এ কর্মসূচি পালন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন-বিভাগের সভাপতি ড. প্রদীপ কুমার পাণ্ডে, সহযোগী অধ্যাপক ড. মুসতাক আহমেদ, সহকারী অধ্যাপক ড. মোজাম্মেল হোসেন বকুল, প্রভাষক মামুন আব্দুল কাইয়ুম ও সোমাদেবসহ দু'শতাধিক শিক্ষার্থী।

ড. প্রদীপ কুমার পাণ্ডে বলেন, আদালতের ওপর আমাদের আস্থা আছে। কিন্তু দ্বিতীয় ময়নাতদন্তে সিফাতকে হত্যা করা হয়েছে বলা হলেও রায় দেওয়া হয়েছে আত্মহত্যা প্ররোচণা হিসেবে। আমরা প্রত্যাশা অনুযায়ী রায় পাইনি। তাই পুনরায় তদন্তের মাধ্যমে আমরা সুষ্ঠু বিচারের দাবি জানাচ্ছি।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকার তিন নম্বর দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক সাঈদ আহমেদ সিফাতের স্বামী মো. আসিফ প্রিসলির ১০ বছরের কারাদণ্ড‍াদেশ দেন। রায়ে বাকী আসামিদের খালাস দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, ২০১৫ সালের ২৯ মার্চ সন্ধ্যায় রাজশাহী মহানগরীর মহিষবাথান এলাকায় মোহাম্মদ হোসেন রমজানের বাড়িতে রহস্যজনক মৃত্যু হয় গৃহবধূ ওয়াহিদা সিফাতের। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিল।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ

welcome-ad