ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

সালাম না দেওয়ায় পাবিপ্রবিতে শিক্ষার্থীকে পিটিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
সালাম না দেওয়ায় পাবিপ্রবিতে শিক্ষার্থীকে পিটিয়ে জখম সালাম না দেওয়ায় পাবিপ্রবিতে শিক্ষার্থীকে পিটিয়ে জখম

পাবনা: সাল‍াম না দেওয়ায় পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সমাজকর্ম বিভাগের প্রথম বর্ষের এক শিক্ষার্থীকে রড ও হাতুরি দিয়ে পিটিয়ে জখম করেছে একই বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র তানভীর ও তার সহপাঠীরা।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ক্যাম্পাসে এ ঘটনা ঘটে। আহত ছাত্র তৌকির আহমেদকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তার বাড়ি নড়াইল জেলার লোহাগাড়া গ্রামে। তৌকিরের বাবার নাম হারুন অর রশিদ।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় নাস্তা করার উদ্দেশ্যে তৌকির ক্যাম্পাসের হল থেকে দোকানের দিকে যাচ্ছিলো। পথে তানভীর এবং তার বন্ধুদের সঙ্গে দেখা হলে সালাম না দেওয়ায় তাকে রড ও হাতুরি দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে। পরে তৌকিরের সহপাঠীরা তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

তথ্যের সত্যতা নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আউয়াল কবির জয় বাংলানিউজকে বলেন, এ ধরনের ঘটনা সত্যিই আমাদের বিশ্ববিদ্যালয়ের জন্য লজ্জাজনক। কর্তৃপক্ষ আহত ছাত্রের চিকিৎসার খোঁজ রাখছে, তদন্ত সাপেক্ষে তানভীরের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

পাবনা জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ইকবাল হাসান বলেন, তৌকর এখন শঙ্কামুক্ত তবে সুস্থ হতে সময় লাগবে।

বাংলাদেশ সময়: ০২১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।