ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

রাবিতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় শিক্ষার্থীকে মারধর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৭
রাবিতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় শিক্ষার্থীকে মারধর

রাবি: ইভটিজিংয়ের প্রতিবাদ করায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীকে বেধড়ক মারধর করেছে ওই বিশ্ববিদ্যালয়ের কয়েকজন ছাত্র।

রোববার (২৬ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ের রাকসু ভবনের সামনে এ মারধরের ঘটনা ঘটে।

মারধরের শিকার শিক্ষার্থীর নাম রনি হাসান।

তিনি বিশ্ববিদ্যালয়ের
সমাজবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। তাকে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তার করা হয়েছে।

মারধরকারী শিক্ষার্থীরা হলেন রাহাত-মিরাজসহ কয়েকজন। তারা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

মারধরের শিকার রনি হাসান বাংলানিউজকে বলেন, রোববার সকাল ১০টা থেকে বিশ্ববিদ্যালয় প্রশাসন কর্তৃক নবীন বরণ অনুষ্ঠান চলছিল। অনুষ্ঠান চলাকালে রাহাতসহ কয়েকজন আমার এক বান্ধবীকে উত্ত্যক্ত করলে তাদের আমি বাধা দেই। এসময় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এসে তাদের সেখান থেকে চলে যেতে বলেন।
এরপর অনুষ্ঠান শেষে মিলনায়তন থেকে বের হওয়ার পর তারা কয়েকজন মিলে আমাকে বেধরক মারধর করে।

মারধরের ঘটনা স্বীকার করে রাহাত বলেন, রনি নামের ওই ছেলেটি স্থানীয় বলে জুনিয়র হওয়ার পরেও সে আমাদের সঙ্গে খারাপ ব্যবহার করেছে। ওই মেয়েটির সঙ্গে কথা বলার সময় রনি আমাকে ধাক্কা দিলে আমার বন্ধু মিরাজ তাকে একটা চড়
মেরেছে। তবে ইভিটিজিংয়ের বিষয়টি অস্বীকার করেন তিনি।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা অধ্যাপক মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, আহত শিক্ষার্থীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ওই শিক্ষার্থী অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।