ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ভলিবলে জয় ছিনিয়ে আনল গণবি’র ফার্মেসি বিভাগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৭
ভলিবলে জয় ছিনিয়ে আনল গণবি’র ফার্মেসি বিভাগ

গণ বিশ্ববিদ্যালয় (সাভার): গণ বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত আন্ত: বিভাগীয় ভলিবল (ছেলে) ও হ্যান্ডবল (ছাত্রী) টুর্নামেন্ট-২০১৭ এর ফাইনালে ছেলেদের ভলিবলে চ্যাম্পিয়ন হয়েছে ফার্মেসি বিভাগ।  কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগকে পরপর ২ সেটে পরাজিত করে জয় ছিনিয়ে আনে তারা । পাশাপাশি মেয়েদের হ্যান্ডবলেও মাইক্রোবায়োলজি বিভাগকে ৯-৩ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ফার্মেসি বিভাগ। ২০ ফেব্রুয়ারি (সোমবার) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এ ফাইনাল অনুষ্ঠিত হয়।

এছাড়া এদিন কলা অনুষদ ও বিজ্ঞান অনুষদে বিভক্ত শিক্ষিকাদের মধ্যে প্রীতি হ্যান্ডবল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলাটি ১-১ গোলে ড্র হয়।

অন্যদিকে শিক্ষক ও কর্মকর্তাদের মধ্যে অনুষ্ঠিত ভলিবল ম্যাচ দু’দলের নেতৃত্বে ছিলেন রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন ও পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্ত্তজা আলী। এতে রেজিস্ট্রারের দল ২-১ গেমে পরীক্ষা নিয়ন্ত্রকের দলকে পরাজিত করে। কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. এম নজরুল ইসলাম,  ভৌত ও গাণিতিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. হাসিন অনুপমা আজহারী, ভেটেরিনারি ও এনিমেল সায়েন্সেস অনুষদের ডীন অধ্যাপক ড. মো. মোস্তাফিজার রহমান, গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক লায়লা পারভীন বানু ও ক্রীড়া কমিটির সভাপতি মো. রফিকুল আলমসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও বিপুল সংখ্যক শিক্ষার্থী খেলাগুলো উপভোগ করেন।
উল্লেখ্য, গত ১৫ ফেব্রুয়ারি আন্তঃবিভাগ ভলিবল (ছাত্র) ও হ্যান্ডবল (ছাত্রী) টুর্নামেন্ট-২০১৭ শুরু হয়। এ প্রতিযোগিতায় ভলিবল খেলায় ছেলেদের ১৭ টি দল ও হ্যান্ডবল খেলায় মেয়েদের  ১১ টি দল অংশ নেয়। প্রতিযোগিতা দুটি নক আউট পদ্ধতিতে আন্তর্জাতিক নিয়ম অনুযায়ী অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া প্রশিক্ষক মো. হাবীব উদ্দীন ও ফেরদৌসী আক্তার বন্যা প্রতিযোগিতাগুলো পরিচালনা করেন।
 
বাংলাদেশ সময়: ১৯০২, ফেব্রুয়ারি ২০, ২০১৭
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad