ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

সিলেট ব্লু-বার্ড স্কুল অ্যান্ড কলেজে নির্বাচন সম্পন্ন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৭
সিলেট ব্লু-বার্ড স্কুল অ্যান্ড কলেজে নির্বাচন সম্পন্ন

সিলেট: সিলেটের ঐতিহ্যবাহী ব্লু-বার্ড স্কুল অ্যান্ড কলেজে অভিভাবক সদস্য পদে নির্বাচন সম্পন্ন হয়েছে।  

নির্বাচনে প্রাথমিক শাখায় অভিভাবক সদস্য পদে সাবেক কাউন্সিলর অ্যাডভোকেট আব্দুর রকিব বাবলু পেয়েছেন ৩৬৪ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বদরুল ইসলাম লস্কর রাজু পেয়েছেন ৩১৫ ভোট।

মাধ্যমিকে প্রকৌশলী সালাম পারভেজ চৌধুরী ৪২৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

তার প্রতিদ্বন্দ্বী মুফতি এএস শামীম আহমদ পেয়েছেন ৩৩৩ ভোট।

সংরক্ষিত সদস্য পদে সর্বোচ্চ ৫৯৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন হুসনে আরা বেগম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তানিয়া আক্তার পেয়েছেন ৪০৪ ভোট।
এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন- উচ্চ মাধ্যমিকে সদস্য পদে বজলুল বারী, দাতা সদস্য পদে কমরেড আব্দুল মালেক, প্রাথমিকে শিক্ষক কোটায় মিজানুর রহমান, মাধ্যমিকে ফারুক আহমদ ও কলেজ শাখায় মুজিবুর রহমান।    

শনিবার (২১ জানুয়ারি) দিনগত রাতে প্রিসাইডিং অফিসার ও উপজেলা শিক্ষা অফিসার পুলিন চন্দ্র রায় বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।


এর আগে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ৬টি বুথে টানা ভোট গ্রহণ হয়।  

প্রিসাইডিং অফিসার জানান, নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন ৮জন প্রার্থী। এর মধ্যে প্রাথমিকে ১ হাজার ২৬৮টি ভোটের মধ্যে কাস্ট হয়েছে ৬৯৫ ভোট। বাতিল হয়েছে ১৬টি ভোট। মাধ্যমিকে ১ হাজার ২২২ ভোটের মধ্যে কাস্ট হয়েছে ৭০৩ ভোট। বাতিল হয়েছে ৩৭টি ভোট। এছাড়া মোট ৫৫ শতাংশ ভোট কাস্ট হয়েছে।

নির্বাচন শান্তিপূর্ণভাবে করতে ভোট কেন্দ্রে নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াউল ইসলাম চৌধুরীর নেতৃত্বে পুলিশ ফোর্স মোতায়েন ছিলো বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ঘন্টা, জানুয়ারি ২১, ২০১৬
এনইউ/এজি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।