ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

সিলেট ব্লু-বার্ড স্কুলে অভিভাবক সদস্য পদে ভোট গ্রহণ চলছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৭
সিলেট ব্লু-বার্ড স্কুলে অভিভাবক সদস্য পদে ভোট গ্রহণ চলছে

সিলেট: সিলেটের ঐতিহ্যবাহী ব্লু-বার্ড স্কুল অ্যান্ড কলেজে অভিভাবক সদস্য পদ নির্বাচনের ভোট গ্রহণ চলছে। শনিবার (২১ জানুয়ারি) সকাল ১০টা থেকে ভোট গ্রহণ শুরু হয়। বিকেল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ চলবে বলে জানিয়েছেন নির্বাচনের প্রিজাইডিং অফিসার ও উপজেলা শিক্ষা অফিসার পুলিন চন্দ্র রায়।

নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৮ জন প্রার্থী। তাদের মধ্যে প্রাথমিকে অভিভাবক সদস্য পদে রয়েছেন সাবেক কাউন্সিলর আব্দুর রকিব বাবলু ও বদরুল ইসলাম লস্কর রাজু, মাধ্যমিকে মুফতি এএস শামীম আহমদ, শাহরিয়ার কবির সেলিম ও প্রকৌশলী সালাম পারভেজ চৌধুরী।

 

এছাড়া সংরক্ষিত সদস্য পদে তিনজন প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন, অ্যাডভোকেট জহুরা জেসমিন, তানিয়া আক্তার ও হুসনে আরা বেগম।  

নির্বাচনে প্রাথমিকে ১ হাজার ২৬৮ জন ভোটার, মাধ্যমিকে ১ হাজার ২২২ জন ভোট প্রয়োগ করবেন। নির্বাচন শান্তিপূর্ণভাবে করতে নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াউল ইসলাম চৌধুরীর নেতৃত্বে পুলিশ সদস্যদের বিদ্যালয়ে মোতায়েন রাখা হয়েছে।

এদিকে, নির্বাচনকে কেন্দ্র করে শনিবার বিদ্যালয়ে পাঠদান বন্ধ রয়েছে জনিয়েছেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ হুসনে আরা বেগম।

বাংলাদেশ সময়: ১৩২৪ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৭
এনইউ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।