ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ঢাবিতে ডিন নির্বাচন ১৮ জানুয়ারি

ঢাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৭
ঢাবিতে ডিন নির্বাচন ১৮ জানুয়ারি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অনুষদসমূহের ডিন নির্বাচন অনুষ্ঠিত হবে বুধবার (১৮ জানুয়ারি)।

নির্বাচনে আওয়ামীপন্থী শিক্ষকদের নীল দল, বিএনপি-জামায়াত সমর্থিত শিক্ষকদের সাদা দল ও বাম সমর্থিত শিক্ষকদের গোলাপী দল আলাদা প্যানেলে অংশ নিচ্ছে।

বুধবার সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে এ নির্বাচন অনুষ্ঠিত হবে।

কলা অনুষদে
নীল দলে ইতিহাস বিভাগের অধ্যাপক আবু মো. দেলোয়ার হোসেন, সাদা দলে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক মোহাম্মদ ছিদ্দিকুর রহমান খান ও গোলাপী দলে অধ্যাপক এ কে এম সালাউদ্দিন।

ব্যবসায় শিক্ষা অনুষদে
নীল দলে ব্যাংকিং অ্যান্ড ইন্স্যুরেন্স বিভাগের অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলামও সাদা দলে মাকের্টিং বিভাগের অধ্যাপক মো. আশরাফুল ইসলাম চৌধুরী।

বিজ্ঞান অনুষদে
নীল দলে রসায়ন বিভাগের অধ্যাপক মো. আব্দুল আজিজ, সাদা দলে প্রাণ-পরিসংখ্যান ও তথ্য পরিসংখ্যান বিভাগের অধ্যাপক মো. লুৎফর রহমান।

জীববিজ্ঞান অনুষদে
নীল দলে উদ্ভিদবিজ্ঞান বিভাগের অধ্যাপক ইমদাদুল হক ও সাদা দলে প্রাণিবিজ্ঞান বিভাগের অধ্যাপক লায়লা নূর ইসলাম।

ফার্মেসি অনুষদে
নীল দলে ক্লিনিক্যাল ফার্মেসি ও ফার্মাকোলজি বিভাগের অধ্যাপক এস এম  আব্দুর রহমান, সাদা দলে ওষুধ প্রযুক্তি বিভাগের অধ্যাপক মো. সেলিম রেজা।

ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদে
নীল দলে ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের অধ্যাপক রফিকুল ইসলাম, সাদা দলে কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের অধ্যাপক মো. হাসানুজ্জামান।

চারুকলা অনুষদে
নীল দলে অঙ্কন ও চিত্রায়ন বিভাগের নিসার হোসেন এবং সাদা দলে ভাস্কর্য বিভাগের অধ্যাপক এ এ এম মো. কাওসার হাসান।

এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন নীল দলের ৩ ডিন প্রার্থী। তারা হলেন- আর্থ অ্যান্ড এনভায়রনমেন্টাল সায়েন্সেস অনুষদে ঢাবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক এ এস এম মাকসুদ কামাল, আইন অনুষদে সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক রহমত উল্লাহ ও সামাজিক বিজ্ঞান অনুষদে অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৭
এসকেবি/ওএইচ/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।