ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জাবির আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের পুনর্মিলনী ১৮ ফেব্রুয়ারি

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৯ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৭
জাবির আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের পুনর্মিলনী ১৮ ফেব্রুয়ারি সংবাদ সম্মেলন/ছবি: বাংলানিউজ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশন অব আই আর’র উদ্যোগে প্রথম বারের মতো পুনর্মিলনী অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী ১৮ ফেব্রুয়ারি এই পুনর্মিলনী হবে।

শনিবার (১৪ জানুয়ারি) দুপুরে বিভাগটির অফিস কক্ষে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সংগঠনটির আহ্বায়ক অধ্যাপক মো. আবদুল্লাহ হেল কাফী।

তিনি বলেন, প্রথম বারের মতো পুনর্মিলনী অনুষ্ঠান করতে যাচ্ছি।

এতে অংশ গ্রহণের জন্য ১০ ফেব্রুয়ারির মধ্যে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশনের জন্য সিরাজুল হক রব্বানী (২৯তম ব্যাচ: ০১৭১৩২৫৮৭৭৩) ও বিভাগের সহকারী অধ্যাপক আলী আকবর (০১৭১২৬৬৬৭৫৪) সঙ্গে যোগাযোগ করতে অনুরোধ করছি। দিনব্যাপী আয়োজনের মধ্যে থাকছে, র‌্যালি, উন্মুক্ত আড্ডা, দুপুরের খাবারের ব্যবস্থা, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান।
 
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সহকারী অধ্যাপক মইনুল হাসনাত রানা, আনন্দ মোস্তফা, সালেকীন ইব্রাহীম, মাহমুদুল হাসান, মো. ইমতিয়াজ হোসেন, নাজমুল হাসান, জিয়াউর রহমান, খালিদ কুদ্দুস ও মো. জান্নাতুল হাবীব প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৩৭ জানুয়ারি ১৪, ২০১৭
আরআইএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।