ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

আগুনে ক্ষতিগ্রস্ত বস্তিতে শীতবস্ত্র দিলো লর্ডস স্কুল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৭
আগুনে ক্ষতিগ্রস্ত বস্তিতে শীতবস্ত্র দিলো লর্ডস স্কুল

ঢাকা: সমাজে যেসব মানুষ খাদ্য ও বস্ত্র ঠিকমতো পান না এবং দৈনন্দিন জীবনে নানা সমস্যায় জর্জরিত, লর্ডস এন ইংলিশ মিডিয়াম স্কুলের লর্ডস কমিউনিটি ক্লাব প্রতিষ্ঠিত হয়েছে সেইসব মানুষের জন্য। ছাত্র-ছাত্রীরা এই ক্লাবে নিজেদের জড়িত করে নানারকম দাতব্য কাজে নিজেদের সংযুক্ত করে। যার মাধ্যমে গরীব, দুর্দশাগ্রস্ত মানুষদের সাহায্যে এগিয়ে আসছে তারা।

গত ১০ জানুয়ারি ক্লাবের ছাত্র-ছাত্রীরা গিয়েছিল কিছুদিন আগে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কড়াইল বস্তিতে। ওই এলাকার মানুষ নানাভাবে ক্ষতিগ্রস্ত হয়েছিল।

ছাত্র-ছাত্রীরা এক মাস ধরে বস্ত্র সংগ্রহ করে। পরে তারা কড়াইল বস্তিতে শীতবস্ত্র বিতরণ করে। এ সময় তারা সেখানকার লোকজনদের সঙ্গে কথা বলে এবং তাদের সমস্যাগুলো বোঝার চেষ্টা করে।

কমিটি সদস্য যারা গিয়েছিলেন তারা হলেন, প্রেসিডেন্ট চার্লস ইসিডোর অর্ণব হার্নি, ভাইস প্রেসিডেন্ট মুইজ মুহাম্মদ ইয়ামিন।

অন্যান্য সদস্যদের মধ্যে সুমাইয়া সাদিক, ওয়াসিউর হোসাইন খান, জারিন তাসনিম সামান্তা, সাগুফা সাব্বির, সাদিয়া জুমানা, সাফওয়ান খান, মারুফ উজ জামান, সাদিয়া ইসলাম,  উমামা সামিহা, রায়হান ইসলাম।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad