ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

শিক্ষা

বাকৃবি’র গুরত্বপূর্ণ পদে পরিবর্তন

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩৫ ঘণ্টা, জুলাই ১, ২০১০

ময়মনসিংহ: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ডিন কাউন্সিলের আহবায়ক, ছাত্র বিষয়ক উপদেষ্টা ও প্রক্টরসহ ৬ গুরুত্বপূর্ণ পদে রদবদল হয়েছে। বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার কার্যালয় থেকে গত বুধবার এ রদবদলের কথা জানানো হয়।

নতুন দায়িত্বপ্রাপ্ত সবাই আজ বৃহস্পতিবার কাজে যোগ দিয়েছেন বলে জানা গেছে।

বিশ্ববিদ্যালয় প্রশাসনের একজন কর্মকর্তা বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি-কে জানান, বিশ্ববিদ্যালয়ের ডিন কাউন্সিলের আহবায়ক অধ্যাপক মো: আলী আকবরের পরিবর্তে কৃষি অর্থনীতি ও গ্রামীণ সমাজবিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক তোফাজ্জল হোসেন মিয়াকে, ছাত্র বিষয়ক উপদেষ্টা পদে মো: আবুল খায়ের চৌধুরীর পরিবর্তে অধ্যাপক মো: মোস্তাফিজুর রহমানকে দায়িত্ব দেওয়া হয়েছে ।


এছাড়াও প্রক্টর হিসেবে অধ্যাপক মো: আবু হাদী নুর আলী, অধ্যাপক এম.এ.সামাদ খানকে পশুপালন অনুষদের ডিন, অধ্যাপক মো: আলী আকবরকে ভারপ্রাপ্ত গ্রšা’গারিক এবং ও অধ্যাপক মো: শামসুদ্দিনকে জনসংযোগ ও প্রকাশনা অধিদপ্তরের পরিচালক পদে দায়িত্ব দেওয়া হয়েছে।

এদিকে, টানা এক মাসের গ্রীষ্মকালীন ছুটি শেষে আজ বৃহস্পতিবার খুলেছে ময়মনসিংহের ত্রিশালে অবস্থিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়। বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা গতকাল বুধবার থেকে বিশ্ববিদ্যালয়ে ফিরতে শুরু করেন। শিক্ষার্থীদের পদচারণায় আজ মুখর হয়ে উঠে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস।


বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা হাফিজুর রহমান বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি-কে জানান, ১ জুন থেকে ৩০ জুন পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের কাস বন্ধ ছিল।   আজ একাডেমিক কার্যক্রম শুরু হয়েছে।

বাংলাদেশ সময়:০১৪০ঘণ্টা, জুলাই ০১, ২০১০-০৭-০১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।