ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

‘ইগলু’কে ফাঁসাতে গিয়ে সাইবার ক্রাইমে আটক অপপ্রচারকারী

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫২ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৯
‘ইগলু’কে ফাঁসাতে গিয়ে সাইবার ক্রাইমে আটক অপপ্রচারকারী

ঢাকা: জনপ্রিয় আইসক্রিম ব্র্যান্ড ইগলুর বিরুদ্ধে মিথ্যা, অসাধু ও উদ্দেশ্যমূলকভাবে ভিডিও এডিট করে ফেসবুক, ইউটিউবসহ বিভিন্ন ডিজিটাল চ্যানেলে ছড়িয়ে দেওয়া অপপ্রচারকারীদের অন্যতম 4Snews ফেসবুক পেজের অ্যাডমিন সালমান সজিব ওরফে সাফিন আহমেদকে আটক করেছে সিরিয়াস ক্রাইমের সাইবার সিকিউরিটি টিম।

শনিবার (৯ নভেম্বর) দিনগত রাতে প্রতিষ্ঠানটির পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, জনপ্রিয় এ ব্র্যান্ডটির বিরুদ্ধে সাইবার অপরাধের সঙ্গে যুক্ত চক্রের অন্যান্য সদস্যকে আটক করার জন্য অভিযান অব্যাহত আছে মর্মে জানিয়েছেন ডিবির সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন টিমের ইনচার্জ এডিসি আশরাফউল্লাহ।

এ বিষয়ে ডিএমপি ডিবি পুলিশের ডিসি মোদাশ্বের হোসাইন মহোদয়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, এই বিষয়টি বিশেষ গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে। অপরাধী যেই হোক না কেন তাকে আইনের আওতায় আনা হবে।  

ইগলু আইসক্রিমের গ্রুপ সিইও জিএম কামরুল হাসান বলেন, বাংলাদেশি শিল্পকে সুরক্ষা করার নিরন্তর এ লড়াই আইনশৃঙ্খলা বাহিনীর ইতিবাচক প্রচেষ্টারই প্রতিফলন। ইগলু তার গুণগতমান বজায় রাখতে সবসময় সতর্ক। সবার সহযোগিতায় এবং ভোক্তাদের ভালোবাসায় ইগলুর এই যাত্রা অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ০৪৪৫ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।