ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

সিলেট চেম্বারের শীর্ষ পদে শোয়েব, চন্দন, তাহমিন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
সিলেট চেম্বারের শীর্ষ পদে শোয়েব, চন্দন, তাহমিন নবনির্বাচিতদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়

সিলেট: সিলেট চেম্বারের ২০১৯-২০২১ মেয়াদের সভাপতি পদে আবু তাহের মো. শোয়েব, সিনিয়র সহ-সভাপতি পদে চন্দন সাহা ও সহ-সভাপতি পদে তাহমিন আহমদ নির্বাচিত হয়েছেন।  
 

সোমবার (২৩ সেপ্টেম্বর) চেম্বার কনফারেন্স হলে সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র এই তিন পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।
 
নির্বাচনে সভাপতি পদে আবু তাহের মো. শোয়েব, সিনিয়র সহ-সভাপতি পদে চন্দন সাহা ও সহ-সভাপতি পদে তাহমিন আহমদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।


 
নির্বাচন বোর্ডের চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খান বলেন, গত ২১ সেপ্টেম্বর অনুষ্ঠিত পরিচালনা পরিষদ নির্বাচনে সংখ্যাগরিষ্ঠ ভোট পেয়ে ২২ জন পরিচালক প্রাথমিকভাবে নির্বাচিত হন।
 
নির্বাচনে সভাপতি পদে আবু তাহের মো. শোয়েব ও এহতেশামুল হক চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি পদে চন্দন সাহা ও মো. সাহিদুর রহমান এবং সহ-সভাপতি পদে তাহমিন আহমদ ও মো. আব্দুর রহমান (জামিল) মনোনয়নপত্র সংগ্রহ করেন।
 
পরবর্তীতে ২৩ সেপ্টেম্বর সকালে এহতেশামুল হক চৌধুরী, মো. সাহিদুর রহমান ও মো. আব্দুর রহমান (জামিল) মনোনয়নপত্র প্রত্যাহার করলে সভাপতি পদে আবু তাহের মো. শোয়েব, সিনিয়র সহ-সভাপতি পদে চন্দন সাহা ও সহ-সভাপতি পদে তাহমিন আহমদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।
 
সিলেট চেম্বারের প্রশাসক আসাদ উদ্দিন আহমদ বলেন, চেম্বারের এবারের নির্বাচন অনেক প্রতিকূলতার মধ্য দিয়ে সম্পন্ন করতে হয়েছে। তারপরেও নির্বাচনকে সুষ্ঠু ও নিরপেক্ষ করতে আমরা যথাসাধ্য চেষ্টা করেছি এবং আমি মনে করি আমরা শতভাগ সফল হয়েছি।
 
বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
এনইউ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।