ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ব‌রিশালে কিং ব্র্যান্ড সিমেন্টের ‘রাজসভা’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৮
ব‌রিশালে কিং ব্র্যান্ড সিমেন্টের ‘রাজসভা’ অনুষ্ঠানে বক্তব্য রাখছেন অতিথিরা। ছবি: বাংলানিউজ

বরিশাল: ‘স্বপ্ন নির্মাণে সঠিক সিমেন্ট’ এ স্লোগানে ব‌রিশালে রাজমিস্ত্রিদের নিয়ে ‘রাজসভা’ করেছে কিং ব্র্যান্ড সিমেন্ট।

সোমবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় ব‌রিশাল নগরের তন্ময় ক‌মিউ‌নি‌টি সেন্টারে এ সভার আয়োজন করে দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্ট কর্তৃপক্ষ।

বরিশাল সদর ও বাবুগঞ্জের মাধবপাশার অভিজ্ঞ ৭০ জন নির্মাণ শ্রমিকের (রাজমিস্ত্রি) উপস্থিতিতে রাজসভায় প্রধান অতিথি ছিলেন কিং ব্র্যান্ড সিমেন্টের এজিএম (সাউথ উইং) খন্দকার তাজরুল হাসান।

কিং ব্র্যান্ড সিমেন্টের বরিশাল সদরের পরিবেশক কামাল হোসেন হুমায়ুন হাওলাদারের সভাপতিত্বে রাজসভায় অতিথি ছিলেন এলজিইডি’র সহকারী প্রকৌশলী দেওয়ান আব্দুস সবুর, উপ-সহকারী প্রকৌশলী মো. জাকির হোসেন, কিং ব্র্যান্ড সিমেন্টের ডিভিশনাল সেলস ম্যানেজার কবির আহমেদ, কিং ব্র্যান্ড সিমেন্টের এরিয়া ম্যানেজার খান মো. ফয়সাল পারভেজ, টেরিটরি সেলস এক্সিকিউটিভ মো. মিরাজুল ইসলাম মজুমদার।  

এছাড়াও সিমেন্ট ব্যবসায়ীদের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল সদরের সাহেবের হাটের মেসার্স সততা এন্টারপ্রাইজের মালিক মো. অরুন হাওলাদার, গরিয়ারপারের মেসার্স ভাই ভাই এন্টারপ্রাইজের মো. শাহজালাল লিটু, বরিশাল নগরের হাটখোলা এলাকার মেসার্স হাওলাদার এন্টারপ্রাইজের মো. জাহাঙ্গীর হাওলাদার, বাবুগঞ্জের মাধবপাশার মেসার্স মদিনা এন্টারপ্রাইজের মো. জাহাঙ্গীর আলম ও মো. আবু বকর এবং বানারীপাড়ার মেসার্স তুহিন এন্টারপ্রাইজের মালিক মো. আসাদুল ইসলাম বাদল।

রাজমিস্ত্রিদের উপস্থিতিতে অনুষ্ঠানের শুরুতে কিং ব্র্যান্ড সিমেন্টর গুণগত মান, উৎপাদন প্রক্রিয়া ও ব্যবহারবিধি নিয়ে আলোচনা করা হয়। পরে অনুষ্ঠানের দ্বিতীয়ার্ধে র‌্যাফেল ড্র’র মাধ্যমে ১০ জন বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।  

এছাড়াও রাজসভা শেষে উপস্থিত সব রাজমিস্ত্রিদের বিভিন্ন উপহার সামগ্রী দেওয়া হয় এবং অনুষ্ঠানে আসা নির্মাণ শ্রমিক, ব্যবসায়ী ও সুধীজনদের সম্মানে রাতের ভোজের আয়োজন করা হয়।

বাংলাদেশ সময়: ০৩১৭ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৮
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।