ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

শারমিন গ্রুপের সঙ্গে হাইড্রোক্লিন বাংলাদেশের চুক্তি সই

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪১ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৮
শারমিন গ্রুপের সঙ্গে হাইড্রোক্লিন বাংলাদেশের চুক্তি সই চুক্তি সই অনুষ্ঠান, ছবি: সংগৃহীত

ঢাকা: বিশ্বখ্যাত ব্র্যান্ড হাইড্রোক্লিন বাংলাদেশের সঙ্গে এবার চুক্তি সই করেছে দেশের শীর্ষস্থানীয় পোশাক রফতানিকারক প্রতিষ্ঠান শারমিন গ্রুপ।

অস্ট্রেলিয়ার অন্যতম প্রধান এসি ক্লিনিং ব্র্যান্ড হাইড্রোক্লিন বাংলাদেশে তাদের কার্য্যক্রম পরিচালনায় এরই মধ্যে সুনাম কুঁড়িয়েছে। তাই প্রতিষ্ঠানটির সেবা নিতে ইতোমধ্যে চুক্তি সই করেছে দেশের বেশ কিছু ব্যাংক ও প্রতিষ্ঠান।

এ তালিকায় এবার যুক্ত হলো শারমিন গ্রুপ।

রোববার (১২ আগস্ট) দুপুরে শারমিন গ্রুপের প্রধান কার্যাল্যয়ে প্রতিষ্ঠানটির সঙ্গে হাইড্রোক্লিন বাংলাদেশের চুক্তি সই হয়েছে। হাইড্রোক্লিন বাংলাদেশ ইবিএস গ্রুপের একটি অঙ্গসংগঠন।

হাইড্রোক্লিন বাংলাদেশের পক্ষে ইবিএস গ্রুপের ডেপুটি জেনারেল ম্যানেজার মেহেদী হাসান ও শারমিন গ্রুপের পক্ষে প্রতিষ্ঠানটির এক্সিকিউটিভ ডিরেক্টর (প্রকিউরমেন্ট) মোহাম্মদ ওসমান চুক্তিতে সই করেন।

অনুষ্ঠানে জানানো হয়, চুক্তি অনুযায়ী বছরজুড়ে শারমিন গ্রুপের সব এসি পরিস্কার ও রক্ষণাবেক্ষণের দায়িত্ব পালন করবে হাইড্রোক্লিন বাংলাদেশ লিমিটেড।

হাইড্রোক্লিন এরই মধ্যে বিশ্বব্যাপী সুনাম অর্জন করেছে। বাংলাদেশেও ইতিবাচক ভূমিকা রাখতে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।