ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

কক্সবাজার লিংক রোডে ইসলামী ব্যাংকের ৩৩৭তম শাখা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৮
কক্সবাজার লিংক রোডে ইসলামী ব্যাংকের ৩৩৭তম শাখা কক্সবাজার লিংক রোডে ইসলামী ব্যাংকের ৩৩৭তম শাখার উদ্বোধনী অনুষ্ঠান

ঢাকা: কক্সবাজারের লিংক রোডের হোসেন মার্কেটে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৩৩৭তম শাখা উদ্বোধন করা হয়েছে। 

বৃহস্পতিবার (১৯ জুলাই) উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম দক্ষিণ জোন প্রধান মো. নিজামুল হক এবং সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও খাতুনগঞ্জ করপোরেট শাখাপ্রধান মুহাম্মদ শাব্বির।

অন্যদের মধ্যে ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এম জুবায়ের আজম হেলালীসহ স্থানীয় ব্যবসায়ী, গ্রাহক ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।  

প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মদ মুনিরুল মওলা বলেন, ইসলামী ব্যাংক এদেশের সাধারণ মানুষের ব্যাংক। প্রতিটি নাগরিকের জন্যই এ ব্যাংকের সেবা উন্মুক্ত। বাংলাদেশের ইসলামী ব্যাংকিং ধারার পথিকৃৎ ও দক্ষিণ-পূর্ব এশিয়ার প্রথম শরিয়াহভিত্তিক এ ব্যাংক বিশ্বের শীর্ষ ১০০০ ব্যাংকের তালিকায় বাংলাদেশের একমাত্র ব্যাংক।

সভাপতির বক্তব্যে আবু রেজা মো. ইয়াহিয়া বলেন, ইসলামী ব্যাংক শরিআহ ভিত্তিতে পরিচালিত একটি কল্যাণমুখী ব্যাংক। এ ব্যাংকের কর্মীদের সততা, আন্তরিকতা ও গ্রাহকদের সার্বিক সহযোগিতার মাধ্যমে ব্যাংকের উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে।   

বাংলাদেশ সময়: ০২৪৪ ঘণ্টা, জুলাই ২০, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।