ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

আশুলিয়ায় এক্সিম ব্যাংকের কুইক হাব উদ্বোধন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৮
আশুলিয়ায় এক্সিম ব্যাংকের কুইক হাব উদ্বোধন আশুলিয়ায় উদ্বোধন করা হলো এক্সিম ব্যাংকের কুইক হাব

ঢাকা: সার্বক্ষণিক টাকা উত্তোলন ও জমাসহ বিভিন্ন ব্যাংকিং সুবিধা দিতে সাভারের শিল্পঘন এলাকা আশুলিয়ায় উদ্বোধন করা হলো এক্সিম ব্যাংকের কুইক হাব। 

বৃহস্পতিবার (১৯ জুলাই) আশুলিয়ার নাসা বেসিকস কমপ্লেক্সে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কুইক হাবের উদ্বোধন করেন এক্সিম ব্যাংকের পরিচালক ও নাসা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার মো. সাইফুল আলম।  

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।

এক্সিম ব্যাংকের এই কুইক হাব থেকে গ্রাহক ২৪ ঘণ্টা টাকা উত্তোলন, টাকা জমা (ই-ক্যাশ), ব্যাংক স্টেটমেন্ট গ্রহণ ও হিসাব খোলার সুবিধা পাবেন।

আরও উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক এম সিরাজুল ইসলাম, মো. ফিরোজ হোসেন, মো. হুমায়ুন কবির, শাহ মো. আব্দুল বারী, এক্সিম ব্যাংক প্রধান কার্যালয় ও নাসা গ্রুপের ঊর্ধ্বতন নির্বাহী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তি।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি খন্দকার মো. সাইফুল আলম বলেন, এক্সিম ব্যাংক সব সময় গ্রাহককে সর্বাধুনিক ব্যাংকিং সেবা দিতে বদ্ধপরিকর। সাভারের আশুলিয়া একটি শিল্পঘন এলাকা। এ এলাকা ২৪ ঘণ্টাই কর্মচঞ্চল থাকে। তাই মানুষকে যেকোনো সময় সীমিত আকারে ব্যাংকিং সেবা দেওয়ার জন্যই আমরা এই কুইক হাব উদ্বোধন করছি।

অনুষ্ঠানের সভাপতি ও ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া ব্যাংকের অগ্রগতির ধারাবাহিকতা তুলে ধরেন।  

বাংলাদেশ সময়: ০১৩৬ ঘণ্টা, জুলাই ২০, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad