ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

জয়পুরহাটে ২৫ কোটি টাকা ব্যায়ে বটতলী সেতুর নির্মাণ শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৮
জয়পুরহাটে ২৫ কোটি টাকা ব্যায়ে বটতলী সেতুর নির্মাণ শুরু ছবি: জনসভায় বক্তব্য রাখছেন আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। ছবি: বাংলানিউজ

জয়পুরহাট: জয়পুরহাট-বগুড়া আঞ্চলিক মহা সড়কের তুলশীগঙ্গা নদীর ওপর ২৫ কোটি ৫৩ লাখ টাকা ব্যায়ে বটতলী সেতুর নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। 

এ উপলক্ষে সোমবার (১৬ জুলাই) বিকেলে ক্ষেতলাল উপজেলার বটতলী মুক্তমঞ্চে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসলেই দেশের উন্নয়ন হয়। তাই এই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখার জন্য আগামী দিনেও নৌকা প্রতীকে ভোট দিতে হবে।

জানা যায়, স্থানীয় সড়ক ও জনপথ বিভাগের অর্থায়নে মনিকো সিপিসি জেভো নামের একটি ঠিকাদারী প্রতিষ্ঠান আগামী ২০২০ সালের মে মাস নাগাদ এই কাজটি শেষ করবে।  

৬৪ মিটার দৈঘ্য ও ১০.৪ মিটার প্রস্থের এই সেতুটি নির্মাণ হলে দিনাজপুরের হিলি স্থলবন্দরসহ আশপাশের জেলাগুলো থেকে ঢাকাগামী যানবাহন চলাচল করতে পারবে নির্বিঘ্নে।  

জনসভায় সভাপত্বি করেন ক্ষেতলাল উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মজিদ মোল্লা।  

এ সময় উপজেলা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, ক্ষেতলাল পৌরসভার মেয়র সিরাজুল ইসলাম বুলু, আক্কেলপুর পৌরসভার মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর, ভাইস চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল, পৌর আওয়ামী লীগের আহবায়ক দুলাল সরদার, তুলশীগঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান হাইকুল ইসলাম লেবু বক্তব্য দেন।

এর আগে সাংসদ সকাল থেকে কালাই উপজেলার আহম্মেদাবাদ ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়ে জনগণের সাথে কুশল বিনিময় ও গণসংযোগ শেষে ২ কোটি ৬৭ লাখ টাকা ব্যয়ে কালাই মহিলা ডিগ্রি কলেজের ৪ তলা বিশিষ্ট আইসিটি ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন ও বটতলী বাজার থেকে ইকরগাড়া গ্রামের সড়ক উন্নয়নের কাজের শুভ উদ্বোধন করেন।    

বাংলাদেশ সময়: ২২৪০ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৮
এসআইএস/এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।