ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বসুন্ধরা এলপি গ্যাস ফেসবুক কুইজ বিজয়ীদের পুরস্কার বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৮
বসুন্ধরা এলপি গ্যাস ফেসবুক কুইজ বিজয়ীদের পুরস্কার বিতরণ বসুন্ধরা এলপি গ্যাস ফেসবুক কুইজ বিজয়ীদের পুরস্কার বিতরণ।

ঢাকা: বসুন্ধরা এলপি গ্যাস ফেসবুক কুইজ কনটেস্ট ‘ফিফা ওয়ার্ল্ড কাপ ফ্রেঞ্জি’ বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়েছে।

এই বিশ্বকাপে বসুন্ধরা এলপি গ্যাস তার নিজস্ব ফেসবুক পেইজে এক কুইজ কনটেস্টের আয়োজন করে। কুইজে অংশগ্রহণের মূল আকর্ষণ ছিল একজন বন্ধুকে নিয়ে তারকাদের সঙ্গে ডিনার ও বড় পর্দায় বিশ্বকাপ ফাইনাল খেলা দেখার সুবর্ণ সুযোগ।

এছাড়াও ছিল মোবাইল হ্যান্ডসেটসহ আকর্ষণীয় পুরস্কার ও রকমারি ডিনার।

১৪ জুন থেকে শুরু হওয়া এই কুইজ কনটেস্টে ছিল বিভিন্ন ধাপ, গ্রুপরাউন্ড, সেকেন্ড রাউন্ড, কোয়ার্টার ফাইনাল রাউন্ড এবং সেমি ফাইনাল রাউন্ড। অতি লক্ষ্যণীয় বিষয় ছিল বসুন্ধরা এলপি গ্যাস ফেসবুকের ফলোয়ারদের স্বতঃফূর্ত অংশগ্রহণ।

পুরো বিশ্বকাপে প্রতিম্যাচই ছিল কুইজ ও প্রতিটি কুইজ বিজয়ীরা তাদের একজন সঙ্গীসহ সর্বমোট ৭২ জন টিভি পর্দার তারকাদের সঙ্গে ডিনার এবং ফাইনাল খেলা বড় পর্দায় উপভোগ করেন বসুন্ধরা সিটি শপিংমলের লেভেল এইটের ‘দ্যাফুডহল- এ। এছাড়াও কুইজ বিজয়ীরা প্রতিজনই জিতে নেন একটি আকর্ষণীয় স্মার্টফোন।

কুইজ বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দিতে উপস্থিত ছিলেন বসুন্ধরা এলপি গ্যাসের হেড অফ মার্কেটিং অ্যান্ড সেলস মীর টিআই ফারুক রিজভী এবং জেড এম আহমেদ প্রিন্স (হেড অফ বিজনেস ডেভেলপমেন্ট, সেক্টর এ)।

মীর টিআই ফারুক রিজভী বলেন, বসুন্ধরা এলপি গ্যাসের ফেসবুক পেইজ এখন চার লাখের এক বিশাল পরিবার। আমি প্রথমেই ধন্যবাদ দিতে চাই এই পরিবারের সদস্যদের যারা আমাদের সঙ্গেই আছেন প্রতিনিয়ত ও ‘ফিফা ওয়ার্ল্ড কাপ ফ্রেঞ্জি’ বিজয়ীদের জানাই আমার প্রাণঢালা অভিনন্দন। আপনাদের ভালোবাসার জন্যই আমরা পরিচিত হতে পারছি আরো নতুন নতুন সদস্যদের সঙ্গে। ধন্যবাদ আমাদের উপর আস্থা ও বিশ্বাস রাখার জন্যে। আপনাদের অনুপ্রেরণায় অনুপ্রাণিত হয়ে আজ আমরা আসতে পেরেছি এতদূর। তাই আমাদের সঙ্গে থাকা চার লাখের বেশি সদস্যদের প্রতি রইলো ভালোবাসা। আপনাদেরই জন্য এমন আরও অনেক ইন্টারেক্টিভ পোস্ট, কুইজ নিয়ে আমরা সামনে থাকবো। অবশ্যই আপনাদের মূল্যবান পরামর্শ আমাদের জানাবেন। আমাদের সঙ্গে থাকুন, ভরসা রাখুন স্বাচ্ছন্দ্যে থাকুন। আবারও আমাদের সঙ্গে থাকার জন্য ধন্যবাদ।

অনুষ্ঠানে তারকাদের মধ্যে উপস্থিত ছিলেন  জনপ্রিয় চিত্রনায়ক ইমন, চিত্রনায়ক রোশান, টিভি নাটকের জনপ্রিয় কমেডি অভিনেতা সিদ্দিকুর রহমান ও অভিনেত্রী জিনাত সানু স্বাগতা।

ফাইনাল খেলা দেখতে দেখতে ডিনার আয়োজন শেষে পুরস্কার বিতরণের মাধ্যমে শেষ হয় এই আয়োজন।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।