[x]
[x]
ঢাকা, সোমবার, ৮ শ্রাবণ ১৪২৫, ২৩ জুলাই ২০১৮

bangla news

উদ্যোক্তা হওয়ার সুযোগ পেলেন রবির ৭ কর্মকর্তা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-০৮ ৩:৪৭:১৫ পিএম
রবির সাত কর্মকর্তাকে পরিচয় করে দিচ্ছে রবি আজিয়াটা। ছবি: শাকিল আহমেদ

রবির সাত কর্মকর্তাকে পরিচয় করে দিচ্ছে রবি আজিয়াটা। ছবি: শাকিল আহমেদ

ঢাকা: মোবাইল ফোন অপারেটর রবির আর্থিক সহায়তা ও অনুপ্রেরণা নিয়ে উদ্যোক্তা হওয়ার পথে যাত্রা করলেন রবির সাত কর্মকর্তা।

অপারেটরটির উদ্ভাবনী ডিজিটাল উদ্যোক্তা তৈরির প্ল্যাটফর্ম ‘আর-ভেঞ্চারস’ আওতায় নিজ নিজ ব্যবসায়িক ধারণা বাস্তবায়নের জন্য প্রাথমিক পর্যায়ে কাজ শুরু করছিলেন তারা। ‘আর-ভেঞ্চারস’ প্রকল্পের আওতায় এ কর্মকর্তারা এক কোটি টাকা করে পাবেন।

রোববার (৮ জুলাই) ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে রবির সাত কর্মকর্তাকে পরিচয় করে দেয় রবি আজিয়াটা।

সাত কর্মকতা হলেন- রবির ডিজিটাল সার্ভিস ম্যানেজার মোহাম্মদ আব্দুল হাদি ভূঁইয়া, ইনফরমেশন টেকনোলজির ভাইস প্রেসিডেন্ট মো. আশিক নূন, এন্টারপ্রাইজ প্রোগ্রাম ম্যানেজমেন্ট অফিসের জেনারেল ম্যানেজার মুহাম্মদ মেহসিউল হক, মার্কেট অপারেশন্স’র জেনারেল ম্যানেজার শাকিল ফারহান মিঠুন, মার্কেট অপারেশন্স’র ম্যানেজার মো. হাসিবুল করিম, মার্কেট অপারেশন্স’র স্পেশালিস্ট রিয়াসাত চৌধুরী ও নেটওয়ার্ক অ্যাসুরেন্স’র জেনারেল ম্যানেজার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।

অনুষ্ঠানে রবির মানব সম্পদ বিভাগের প্রধান মো. ফয়সাল ইমতিয়াজ খান বলেন, সাফল্যের সঙ্গে এই সাত উদ্যোক্তারা তাদের ব্যবসা পরিচালনা করবেন। তারাই তাদের ডিজিটাল ব্যবসার সিইও হবেন। ডিজিটাল স্টার্ট আপ ক্ষেত্রে নিজ কর্মীদের উদ্যোক্তা হওয়ার সুযোগ করে দিয়ে এক অনন্য উদাহরণ সৃষ্টি করেছে রবি। টেলিযোগাযোগ শিল্পে ডিজিটাল চ্যাম্পিয়ন হওয়ার জন্য রবির অঙ্গীকারের প্রতিফলন এ উদ্যোগ।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৮
ইএআর/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa