ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বাজারে এলো বসুন্ধরার ‘টগি ক্রিসপি ক্র্যাকার্স’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, জুলাই ৫, ২০১৮
বাজারে এলো বসুন্ধরার ‘টগি ক্রিসপি ক্র্যাকার্স’ অনুষ্ঠানে অতিথিরা। ছবি: ডিএইচ বাদল

ঢাকা: বাংলাদেশে ইউরোপিয়ান প্রযুক্তিতে তৈরি একমাত্র ক্র্যাকার্সের যাত্রা শুরু করলো ‘টগি ক্রিসপি ক্র্যাকার্স’। ‘নিউট্রিশন ফর হেলদি লাইফ’-এ স্লোগানে বসুন্ধরা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেড (বিএফবিআইএল) বাজারে তার অন্যান্য স্ন্যাকস লাইনের পণ্যের সঙ্গে নতুন ব্র্যান্ড হিসেবে যুক্ত হলো ‘টগি ক্রিসপি ক্র্যাকার্স’।

বৃহস্পতিবার (৫ জুলাই) বসুন্ধরা সিটি শপিং মলের লেভেল ওয়ানে এর উদ্বোধনীর আয়োজন করা হয়। মূলত ছোট থেকে তরুণ বয়সীদের স্বাদ এবং স্বাস্থ্যগত দিক বিবেচনায় রেখে এই নতুন পণ্যটি বাজারে এনেছে বসুন্ধরা গ্রুপ।


 
বসুন্ধরা সিটিতে অবস্থিত ছোটদের ইনডোর থিম পার্ক টগি ওয়ার্ল্ড এর নামানুসারে ‘টগি ক্রিসপি ক্র্যাকার্স’ এর নামকরণ করা হয়েছে। কারণ টগি নামের সঙ্গে জড়িয়ে আছে ভরপুর বিনোদন, বিস্ময়কর আনন্দ এবং এডভেঞ্চার। তাইতো ‘টগি ক্রিসপি ক্র্যাকার্স’ এর ট্যাগলাইনে বলা হয়েছে ‘ অ্যাডভেঞ্চার ইন এভরি বাইট’। এছাড়া এই চিপসের উদ্বোধন উপলক্ষে টগি ওয়ার্ল্ডে ফ্রি রাইডের ঘোষণা দেন বসুন্ধরা গ্রুপের কর্মকর্তারা। অনুষ্ঠানে কেক কাটছেন অতিথিরা।  ছবি: ডিএইচ বাদলটক-মিষ্টি-ঝাল, মাসালা ও চিলি চাটকা এই তিনটি স্বাদে নতুন এই চিপসের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, বাজারে বসুন্ধরার পণ্যের চাহিদার ব্যাপকতার কথা কারও অজানা নেই। বসুন্ধরার এই স্ন্যাকস ক্যাটাগরির মধ্যে রয়েছে জনপ্রিয় সব আইটেম যেমন- ইনস্ট্যান্ট নুডলস, স্টিক নুডলস, পাস্তা ইত্যাদি। উন্নত কাঁচামাল, আন্তর্জাতিক মান নির্ধারণের নিশ্চয়তায় বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেড সব সময়ই প্রতিশ্রুতিবদ্ধ।

উদ্বোধনী অনুষ্ঠানে বসুন্ধরা গ্রূপের পক্ষ থেকে উপস্থিত ছিলেন- বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজের সেলস অ্যান্ড মার্কেটিং হেড এম এম জসীম উদ্দীন, বসুন্ধরা গ্রুপের সেক্টর-এ এর হেড অব বিজনেস ডেভেলপমেন্ট জেড এম আহমেদ প্রিন্স, বসুন্ধরা সিটির ঊর্ধ্বতন নির্বাহী পরিচালক শেখ আব্দুল আলীম প্রমুখ।

বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজের সেলস অ্যান্ড মার্কেটিং হেড এম এম জসীম উদ্দীন বলেন, বসুন্ধরা ফুড যখন যাত্রা শুরু করে, তখন আমাদের সম্মানিত চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান বলেছিলেন, বসুন্ধরা দেশের মানুষের ভোগান্তির কথা মাথায় রেখে দেরিতে হলেও খাদ্যপণ্যের বাজারে এসেছে। কারণ অসাধু ব্যবসায়ীরা ভেজাল খাদ্যপণ্যে বাজার সয়লাব করে রেখেছে।

তিনি আশাবাদী ছিলেন এক এক করে বাজারে সব ধরনের খাদ্যপণ্য বসুন্ধরা গ্রূপ নিয়ে আসতে পারবে। তারই ধারাবাহিকতায় বসুন্ধরা আজ ভেজালের বিরুদ্ধে আপোষহীনভাবে গুণে এবং মানে একে একে আটা, ময়দা, সুজি, নুডলস, পাস্তা এবং এখন চিপস বাজারজাত শুরু করেছে। আজ থেকে বাংলাদেশের বড় বড় দোকানগুলোতে এই পণ্যটি পাওয়া যাবে। অনতিবিলম্বে বাংলাদেশের সব স্থানেই ভোক্তাদের দোরগোড়ায় পণ্যটি আমরা পৌঁছিয়ে দিতে পারবো বলে আশা রাখি।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, জুলাই ০৫, ২০১৮
এমএএম/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।