ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ব্যাংকিং

মার্কেন্টাইল ব্যাংক এবং বিজিডিসিএল’র চুক্তি স্বাক্ষর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৯ ঘণ্টা, জুলাই ২, ২০১৮
মার্কেন্টাইল ব্যাংক এবং বিজিডিসিএল’র চুক্তি স্বাক্ষর মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এবং বিজিডিসিএল-এর চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান

ঢাকা: মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এবং বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (বিজিডিসিএল)-এর মধ্যে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষর হয়েছে। 

মার্কেন্টাইল ব্যাংকের পক্ষে উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিএসবিও আদিল রায়হান এবং বিজিডিসিএল-এর পক্ষে কোম্পানি সচিব আফরোজা বেগম চুক্তি স্বাক্ষর করেন।  

এই চুক্তির মাধ্যমে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড তার অনলাইন ব্যাংকিং সুবিধা ও মোবাইল ব্যাংকিং সেবা মাইক্যাশ-এর মাধ্যমে বিজিডিসিএল-এর গ্রাহকদের গ্যাস বিল সংগ্রহের দায়িত্ব পেল।

 

ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ডরুমে আয়োজিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. জাকির হোসাইন, এসইভিপি ও হেড অফ মোবাইল ব্যাংকিং ডিভিশন মো. রফিকুল হক ভুঁইয়া, এসইভিপি ও সিটিও এ কে এম আতিকুর রহমান, এবং বিজিডিসিএল-এর মহাব্যবস্থাপক (অপারেশন ও মেইনটেন্যান্স) ইঞ্জিনিয়ার আবুল হাসনাতসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৬৪৭ ঘণ্টা, জুলাই ০২, ২০১৮
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।