ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বাণিজ্য মন্ত্রণালয়ের আওতাধীন সংস্থাগুলোর সঙ্গে চুক্তি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, জুন ২১, ২০১৮
বাণিজ্য মন্ত্রণালয়ের আওতাধীন সংস্থাগুলোর সঙ্গে চুক্তি

ঢাকা: বাণিজ্য মন্ত্রণালয়ের আওতাধীন বিভাগ ও সংস্থাগুলোর সঙ্গে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর হয়েছে।

বৃহস্পতিবার (২১ জুন) বাণিজ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে বাণিজ্য সচিব শুভাশীষ বসুর সঙ্গে নিজ নিজ সংস্থার প্রধানগণ চুক্তিতে স্বাক্ষর করেন।  

প্রতিষ্ঠানগুলো হলো- বাংলাদেশ চা বোর্ড, বাংলাদেশ ট্যারিফ কমিশন, বাংলাদেশ ফরেন ট্রেড ইনস্টিটিউট (বিএফটিআই), আমদানি ও রফতানি অধিদফতর, ট্রেডিং করপোরেশন অফ বাংলাদেশ, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর, জয়েন্ট স্টক কোম্পানি এবং রফতানি উন্নয়ন ব্যুরো।


 
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। এসময় তিনি মন্ত্রণালয়ের কর্মকর্তা ও কর্মচারীদের উৎসাহিত করেন। তিনি দক্ষতা ও সততার সঙ্গে দায়িত্ব পালনের জন্য সবার প্রতি আহ্বান জানান। এসময় তিনি জাতীয় শুদ্ধাচার কৌশলে সফলতার জন্য বাণিজ্য মন্ত্রণালয়ের কর্মকর্তা ও কর্মচারীদের হাতে পুরস্কার তুলে দেন।  
 
অনুষ্ঠানে বাণিজ্য মন্ত্রণালয়ের অধীন রফতানি উন্নয়ন ব্যুরোর ভাইস চেয়ারম্যান বিজয় ভট্টাচার্য্য, ট্যারিফ কমিশনের চেয়ারম্যান (সচিব) মো. জহির উদ্দিন আহমেদসহ সংশ্লিষ্ট বিভাগীয় প্রধানগণসহ বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, জুন ২১, ২০১৮
এসই/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।