ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ফের নারায়ণগঞ্জ চেম্বারের সভাপতি কাজল 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, জুন ২১, ২০১৮
ফের নারায়ণগঞ্জ চেম্বারের সভাপতি কাজল  নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির দ্বি বার্ষিক নির্বাচনের বিজয়ীরা-ছবি-বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির দ্বি বার্ষিক (২০১৮-২০২০) নির্বাচনের ঘোষিত তফসিল অনুযায়ী সভাপতি পদে মো. খালেদ হায়দার খান কাজল, সিনিয়র সহ-সভাপতি পদে মোরশেদ সারোয়ার সোহেল ও সহ-সভাপতি পদে আমিনুর রশিদ নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (২১ জুন) বেলা ১২টায় নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি ভবনের অফিস কক্ষে নির্বাচন বোর্ড থেকে উপরোক্ত তিনজন মনোয়নপত্র কেনেন ও দাখিল করেন। কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় ওই তিনজনকেই সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতি পদে নির্বাচন বোর্ড নির্বাচিত ঘোষণা করে।

অফিস বেয়ারা নির্বাচন পরিচালনা করেন, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির ২০১৮-২০২০ মেয়াদের নির্বাচন বোর্ডের সভাপতি মঞ্জুরুল হক, সদস্য রাশেদ সারোয়ার, আপিল বোর্ডের চেয়ারম্যান ডা. শাহনেওয়াজ চৌধুরী ও সদস্য অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া।

এর আগে নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির ২০১৮-২০২০ সালের কমিটির জেনারেল গ্রুপের পরিচালক পদে নির্বাচিতরা হলেন- খালেদ হায়দার খান কাজল, মোরশেদ সারোয়ার সোহেল, নাজমুল আলম সজল, কাজী ফয়সাল কায়েস, মো. সাইফুল ইসলাম মাসুম, এহসানুল হাসান নিপু, খন্দকার সাইফুল ইসলাম, আতাউর রহমান, আমিনুর রশিদ, সৌমিক দাস, আবু তাহের শামীম ও জি এম ফারুক।

অ্যাসোসিয়েট গ্রুপের পরিচালক পদে নির্বাচিতরা হলেন- শ্যামল কুমার সাহা, মো. আরিফ দিপু, মো. শাহাদাত হোসেন ভুইয়া সাজনু, আশিকুর রহমান, সোহেল আক্তার সোহান ও মো. জাকারিয়া ওয়াহিদ। ট্রেড গ্রুপ সদস্য হিসেবে পরিচালক পদে অ্যাডভোকেট হোসনে আরা বেগম বাবলী (সংরক্ষিত আসনের এমপি) নির্বাচিত হয়েছেন।

বিজয়ী সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতিকে ফুলেল শুভেচ্ছা জানান নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোটার্স অ্যাসোসিয়েশনের (বিকেএমইএ) সভাপতি ও ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রির (এফবিসিসিআই) পরিচালক সেলিম ওসমান। উপস্থিত ছিলেন চেম্বারের বিদায়ী কমিটির সিনিয়র সহ-সভাপতি মাহমুদ হোসেন, পরিচালক ফারুক বিন ইউসুফ পাপ্পু ও শামীম আহম্মেদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, জুন ২১, ২০১৮
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।