ঈদের ৫ দিনের ছুটিতে ভোমরা বন্দর
[x]
[x]
ঢাকা, শুক্রবার, ২ ভাদ্র ১৪২৫, ১৭ আগস্ট ২০১৮
bangla news

ঈদের ৫ দিনের ছুটিতে ভোমরা বন্দর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-১৩ ২:৪০:৪৩ পিএম
ভোমরা বন্দর। ছবি: বাংলানিউজ

ভোমরা বন্দর। ছবি: বাংলানিউজ

সাতক্ষীরা: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরে পাঁচ দিনের ছুটি শুরু হয়েছে বুধবার (১৩ জুন)। শবে কদর ও ঈদের চার দিন মিলিয়ে এ ছুটি শেষ হবে ১৭ জুন (রোববার)।

আগামী সোমবার (১৮ জুন) যথারীতি কার্যক্রম চালু হবে আমদানি-রপ্তানির এ স্থলবন্দরে।

বন্দর শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনার রেজাউল হক বাংলানিউজকে বলেন, শুল্ক স্টেশন খোলা থাকলেও ঈদ উপলক্ষে সরকারি ছুটির সঙ্গে আরও একদিন বাড়িয়ে পাঁচদিন বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন। এ পাঁচদিন ভোমরা ইমিগ্রেশন দিয়ে পাসপোর্ট যাত্রীরা যাতায়াত করতে পারবেন।

ভোমরা বন্দর সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম বাংলানিউজকে জানান, ঈদ উপলক্ষে ভারতের ঘোজাডাঙ্গা সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সঙ্গে আলোচনার মাধ্যমে চারদিন সরকারি ছুটির সঙ্গে অতিরিক্ত একদিন বাড়িয়ে পাঁচদিন উভয় দেশের বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামী সোমবার থেকে আবারও যথারীতি আমদানি-রপ্তানি কার্যক্রম চালু হবে।  

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, জুন ১৩, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa