ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

কোকা-কোলার মাসব্যাপী রমজান ক্যাম্পেইন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, মে ২৭, ২০১৮
কোকা-কোলার মাসব্যাপী রমজান ক্যাম্পেইন

ঢাকা: পবিত্র রমজান উপলক্ষে কোকা-কোলা বাংলাদেশ নিয়ে এলো রমজান ক্যাম্পেইন ‘টেস্ট দ্য সেহরি’ ও ‘বাসায় ইফতার প্রচারণা’।
 

‘টেস্ট দ্য সেহরি’ মাসব্যাপী এই ক্যাম্পেইন চলছে রাজধানীর ৬৩টি জনপ্রিয় ও বিখ্যাত রেস্টুরেন্টে। ক্যাম্পেইনের মাধ্যমে ঢাকাবাসী সেহরিতে নতুন নতুন সব খাবারের স্বাদ নিতে পারবেন।

নির্ধারিত এসব রেস্টুরেন্টে এসে খাবারপ্রেমীরা কোকা-কোলা ও ফুড কম্বো প্যাকেজ কিনলেই সঙ্গে নিশ্চিত পাচ্ছেন ফ্রি সেহরি নাইটসের একটি টিকিট।  

এছাড়া কোকা-কোলা ফুড কম্বোর সঙ্গে ছবি তুলে ফেসবুকে #TasteTheSehri তে পোস্ট করলেই পাচ্ছেন সেহরি নাইটসের আরেকটি টিকিট ফ্রি। সঙ্গে ভোক্তারা কোকা-কোলার ‘পাজল ইন থার্টিস’ গেমসে অংশ নিয়ে পেতে পারেন ২.২৫ লিটার কোকা-কোলা জেতার সুযোগ।  

প্রিয়জনদের সঙ্গে আনন্দঘন মুহূর্ত তৈরি করতে কোকা-কোলা চতুর্থবারের মতো ‘বাসায় ইফতার’ ক্যাম্পেইন আয়োজন করেছে। ক্যাম্পেইনটির মূল উদ্দেশ্যে হলো পরিবার-পরিজন, বন্ধুবান্ধব এবং প্রিয় মানুষদের সঙ্গে নিয়ে একসঙ্গে ইফতারের মাধ্যমে রমজানের আনন্দ সবাই মিলে একত্রে উপভোগ করা।  

রেডিও ফূর্তির সঙ্গে ক্যাম্পেইনটি ২৫ রমজান পর্যন্ত চলবে এবং প্রতিদিনই একজন অংশগ্রহণকারীকে বিজয়ী ঘোষণা করা হবে। প্রচারণা এবং আর জে এন্ডোর্সমেন্টের মাধ্যমে রেডিও শ্রোতাদের এ ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে আহ্বান জানানো হবে। রেডিও ফূর্তির প্রশ্নোত্তরের মাধ্যমে বিজয়ীরা তাদের পরিবারের জন্য কোকা-কোলার পক্ষ থেকে ইফতার এবং এক কেস কোকা-কোলা উপহার পাবেন।

কোকা-কোলা বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর শাদাব খান  ক্যাম্পেইনের বিষয়ে বলেন, পবিত্র রমজানে ইফতার ও সেহরির সময়টা সবাই পরিবারের সদস্য ও প্রিয়জনদের সঙ্গে ভাগ করে নেন। কোকা-কোলা দীর্ঘদিন ধরে বাংলাদেশের রমজানের ঐতিহ্যের একটি অংশ হয়ে আসছে। এই দু’টি সময় বিশেষায়িত করতেই কোকা-কোলা ‘বাসায় ইফতার’ ও ‘টেস্ট দ্য সেহরি’ আয়োজন করেছে। আমরা বিশ্বাস করি, রমজানের মূল তাৎপর্য হচ্ছে পরিবারের সদস্য ও কাছের মানুষদের একত্রে নিয়ে একসঙ্গে খাবার উপভোগ করা।  

বাংলাদেশ সময়: ২২০৬ ঘণ্টা, মে ২৭, ২০১৮
পিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।