ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

যৌথ বিনিয়োগে অলিলা-ডেলি গ্লাসের চুক্তি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১১ ঘণ্টা, মে ২৭, ২০১৮
যৌথ বিনিয়োগে অলিলা-ডেলি গ্লাসের চুক্তি চুক্তি স্বাক্ষর করছেন দুই প্রতিষ্ঠানের প্রধানরা/ছবি- জি এম মুজিবুর

ঢাকা: ব্যবসায়িকভাবে সফলতাকে আরো একধাপ এগিয়ে নিতে চীনা কোম্পানি ডেলি গ্লাস কোং লিমিটেডের সঙ্গে যৌথ বিনিয়োগের চুক্তি স্বাক্ষর করেছে অলিলা গ্লাস ইন্ডাস্ট্রিজ লিমিটেড।

রোববার (২৭ মে) বিকেলে রাজধানীর গুলশানের লেকশোর হোটেলে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। অলিলা গ্লাসের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ জিল্লুর রহমান এবং ডেলি গ্লাসের চেয়ারম্যান শি উই ডং নিজ নিজ কোম্পানির পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) সাবেক চেয়ারম্যান গোলাম হোসেন, আলফা ক্রেডিট রেটিং লিমিটেডের চেয়ারম্যান এ এস এ মুঈজ (সুজন), সোনালী ব্যাংক লিমিটেডের পরিচালক মোহাম্মদ আসাদুল্লাহ এবং অলিলা গ্রুপের চেয়ারম্যান হাসিনা নাহিদসহ উভয় কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

অনুষ্ঠানে অলিলা গ্লাসের চেয়ারম্যান হাসিনা নাহিদ বলেন, অলিলা গ্লাস পণ্যের গুণগতমান রক্ষা করে দেশের গ্রাহকদের চাহিদা পূরণ করে বিদেশে রফতানি করছে। আজকের এই চুক্তির মাধ্যমে ধারাবাহিক ব্যবসায়িক সফলতাকে আরো এগিয়ে নিতে বড় ভূমিকা রাখবে।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, মে ২৭, ২০১৮
এমএফআই/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।