[x]
[x]
ঢাকা, শনিবার, ২ আষাঢ় ১৪২৫, ১৬ জুন ২০১৮

bangla news

আইবিসিএফ’র ইসলামিক ফাইন্যান্স বিষয়ক সেমিনার

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-২৬ ৯:৩৯:৫৮ পিএম
সেমিনারে অতিথিরা।

সেমিনারে অতিথিরা।

ঢাকা: ইসলামিক ব্যাংকস্ কনসালটেটিভ ফোরামের (আইবিসিএফ) উদ্যোগে ‘ন্যাশনাল সেমিনার অন ডেভেলপমেন্ট অব লিকুইডিটি ম্যানেজমেন্ট টুলস ফর ইসলামিক ফাইন্যান্স ইন্ডাস্ট্রি’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৬ মে) ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এ সেমিনার হয়।

এতে সভাপতিত্ব করেন আইবিসিএফ এবং ইসলামী ব্যাংকের চেয়ারম্যান অধ্যাপক ড. নাজমুল হাসান।

এসময় সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী আবুল হাসান চৌধুরী এবং বিএবি ও এক্সিম ব্যাংকের চেয়ারম্যান নজরুল ইসলাম মজুমদার উপস্থিত ছিলেন।

সেমিনারে স্বাগত বক্তব্য রাখেন সোশ্যাল ইসলামী ব্যাংকের চেয়ারম্যান ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক আনওয়ারুল আজিম আরিফ।

এতে ‘তারল্য ব্যবস্থাপনায় শরিয়াভিত্তিক পদ্ধতিসমূহ’ শীর্ষক প্রবন্ধ উপস্থাপন করেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।

আইবিসিএফের ভাইস চেয়ারম্যান ও সেমিনার প্রস্তুতি কমিটির আহ্বায়ক একেএম নুরুল ফজল বুলবুলের সঞ্চালনায় সেমিনারে উপস্থাপিত প্রবন্ধের ওপর আলোচনা করেন ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মাহবুব উল আলম এবং ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ ওয়াসেক আলী।

অর্থনীতিবিদ, শিক্ষাবিদ, বিভিন্ন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, উচ্চপদস্থ কর্মকর্তা, ইসলামী চিন্তাবিদ, ব্যবসায়ীক নেতা এবং ইসলামী ব্যাংকসমূহের নির্বাহীরা এ সেমিনারে অংশ নেন।

বাংলাদেশ সময়; ২১৩৮ ঘণ্টা, মে ২৬, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa