ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

সিলেটে চেইনশপ রিফাতসহ ৬ প্রতিষ্ঠানকে জরিমানা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৯ ঘণ্টা, মে ২৪, ২০১৮
সিলেটে চেইনশপ রিফাতসহ ৬ প্রতিষ্ঠানকে জরিমানা প্রশাসনের বাজার মনিটরিং টিমের অভিযান, ছবি: বাংলানিউজ

সিলেট: সিলেটে চেইনশপ রিফাত ও রসমেলাসহ ছয় প্রতিষ্ঠানকে ৯৫ হাজার টাকা জরিমানা করেছে জেলা প্রশাসনের বাজার মনিটরিং টিম।

বৃহস্পতিবার (২৪ মে) বিকেলে নগরের জিন্দাবাজার এলাকায় এ অভিযান চালানো হয়। অভিযানের নেতৃত্ব দেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উন্মে সালিক রুমাইয়া।

তিনি বলেন, চেইনশপ রিফাত অ্যান্ড কোংকে ভেজাল দই, দুর্গন্ধযুক্ত পনির, রং দিয়ে তৈরি সস, মেয়াদোত্তীর্ণ খাবার সামগ্রী বিক্রির দায়ে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া অস্বাস্থ্যকর পরিবেশে ইফতার তৈরির দায়ে ফিরোজ মিয়ার রেস্টুরেন্টকে আট হাজার টাকা এবং একই অভিযোগে অভিজাত রেস্টুরেন্ট সাম্পানকে ভোক্তা অধিকার আইনের ৪৩ ধারায় ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর সিলেটের সহকারী পরিচালক মো. জাহাঙ্গীর আলম দক্ষিণ সুরমা উপজেলার গোটাটিকর এলাকায় অভিযান চালিয়ে মেয়াদোত্তীর্ণ সুগন্ধি ব্যবহার করায় রসমেলাকে ৪০ হাজার, অস্বাস্থ্যকর পরিবেশে ইফতার তৈরির দায়ে সাউদিয়া রেস্টুরেন্টকে ২ হাজার ও সালমান রেস্টুরেন্টকে ২ হাজারসহ তিন প্রতিষ্ঠানকে মোট ৪৪ হাজার টাকা জরিমানা করেন।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, মে ২৪, ২০১৮
এনইউ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।