ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

সততা-স্বচ্ছতা-সেবায় শীর্ষে ইসলামী ব্যাংক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, মে ২২, ২০১৮
সততা-স্বচ্ছতা-সেবায় শীর্ষে ইসলামী ব্যাংক সিয়াম, তাকওয়া ও সাদাকাহ শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল

ঢাকা: কর্মকর্তা-কর্মচারীদের সততা, স্বচ্ছতা ও সর্বোচ্চ গ্রাহক সেবা দেওয়ার কারণেই ইসলামী ব্যাংক সবার শীর্ষে অবস্থান করছে বলে জানিয়েছেন ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মাহবুব উল আলম।

মঙ্গলবার (২২ মে) রাজধানীর একটি হোটেলে ব্যাংকের উদ্যোগে আয়োজিত সিয়াম, তাকওয়া ও সাদাকাহ শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।
 
মাহবুব উল আলম বলেন, ইসলামী ব্যাংক শুধু বাংলাদেশেই শীর্ষে অবস্থান করছে না, বিশ্বের ১ হাজার শীর্ষ ব্যাংকের তালিকায় স্থান করে নিয়েছে।

আর এসব কিছুই সম্ভব হয়েছে আমাদের সততা, স্বচ্ছতা ও গ্রাহককে সর্বোচ্চ মানের সেবার মাধ্যমে।
 
প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান বলেন, ইসলামী ব্যাংকের সেবার মান সন্তোষজনক হওয়ার কারণেই গ্রাহক সংখ্যার দিক থেকেও সব ব্যাংকের চেয়ে বেশি। গড় হিসাব করলে প্রতি চারজন নাগরিকের একজন ইসলামী ব্যাংকের গ্রাহক।
 
স্বাগত বক্তব্য দেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মুনিরুল মওলা। আরও বক্তব্য শরিয়াহ সুপারভাইজরি কমিটির সদস্য মোহাম্মদ গিয়াস উদ্দিন।
 
অনুষ্ঠানে বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশ নেন।
 
বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, মে ২২, ২০১৮
এসই/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।