ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ফরিদপুরে বসুন্ধরা সিমেন্টের ইফতার মাহফিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, মে ২২, ২০১৮
ফরিদপুরে বসুন্ধরা সিমেন্টের ইফতার মাহফিল ফরিদপুরে বসুন্ধরা সিমেন্ট সেক্টরের উদ্যোগে ইফতারের আয়োজন করা হয়। ছবি: বাংলানিউজ

ফরিদপুর: বসুন্ধরা সিমেন্ট খাতের উদ্যোগে ফরিদপুরে ইফতার মাগফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। ফরিদপুর অঞ্চলের ডিলার ও রিটেইলারদের সম্মানে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

মঙ্গলবার (২২ মে) বিকেলে শহরের থানা রোডের একটি অভিজাত রেস্তোরাঁয় এ দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন কিং ব্র্যান্ড সিমেন্টের চিফ মার্কেটিং অফিসার খন্দকার কিংশুক হোসাইন।

 

বিশেষ অতিথি ছিলেন কিং ব্যান্ড সিমেন্টের ডেপুটি জেনারেল ম্যানেজার আব্দুল লতিফ, এজিএম (ব্র্যান্ড) আশিকুর রহমান, ম্যানেজার (মার্কেটিং) মো. সাইফুল ইসলাম রুবেল, ডিভিশনাল সেলস ম্যানেজার কবির আহমেদ, ডেপুটি ম্যানেজার সঞ্জয় কুমার সরকার, সুমন চন্দ্র কর, মো. বিপ্লব হোসেন, এরিয়া সেলস ম্যানেজার মুশফিকুর রহমান, হাফিজুল ইসলাম প্রমুখ।

খন্দকার কিংশুক হোসাইন বলেন, দেশের শীর্ষ সিমেন্ট হচ্ছে বসুন্ধরা গ্রুপের। নির্মাণ শিল্পে বসুন্ধরার সিমেন্ট অগ্রণী ভূমিকা পালন করছে। গুণগত মানের কারণে আমাদের সিমেন্ট মানুষের আস্থা অর্জনের মাধ্যমে আজ তা দেশ সেরা। যার কারণে দেশের প্রতিটি প্রান্তে বসুন্ধরা কোম্পানির সিমেন্ট সমান জনপ্রিয়।  

আলোচনা শেষে দেশ ও মুসলিম উম্মাহের শান্তি এবং সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। দোয়া ও ইফতার মাহফিলে ফরিদপুর ও রাজবাড়ী জেলার ডিলার এবং রিটেইলাররা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, মে ২২, ২০১৮
এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।