ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

৫ বছর পরপর বসুন্ধরা এলপি গ্যাসের সিলিন্ডার টেস্ট করা হয়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, মে ২২, ২০১৮
৫ বছর পরপর বসুন্ধরা এলপি গ্যাসের সিলিন্ডার টেস্ট করা হয় পরিবেশক ও রিটেইলারদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করে বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড। ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: বসুন্ধরা এলপি গ্যাসের সিলিন্ডার আমেরিকান স্ট্যান্ডার্ড নিশ্চিত করা হয়। নিজস্ব ল্যাবরেটরিতে সব ধরনের আধুনিক টেস্ট ও ল্যাব টেস্ট করে এ সিলিন্ডার তৈরি করা হয়। এসবের পাশাপাশি সবার সহযোগিতা ও ভালোবাসার বদৌলতেই বসুন্ধরা এলপি গ্যাস দেশের এক নম্বর ব্র্যান্ড হিসেবে স্বীকৃতি পেয়েছে। 

মঙ্গলবার (২২ মে) শহরের সি কে ঘোষ রোডে আব্দুল্লাহ কমিউনিটি সেন্টারে বসুন্ধরা এলপি গ্যাসের আয়োজনে এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে কোম্পানির ডিভিশনাল সেলস ইনচার্জ মো. আনোয়ার হোসাইন এ কথা জানান।  

দেশের স্বনামধন্য শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের মালিকানাধীন বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের উদ্যোগে ময়মনসিংহ অঞ্চলের দেড় শতাধিক পরিবেশক ও রিটেইলারের সম্মানে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

 

আনোয়ার হোসাইন বলেন, বসুন্ধরা এলপি গ্যাসের বিশেষত্ব হচ্ছে সঠিক পুরুত্ব, সঠিক ওজন। একই সঙ্গে গ্রাহকরা ন্যায্য দামে সঠিক ওজনের গ্যাস পাচ্ছেন।  

বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশকদের রাষ্ট্রীয় নীতিমালা মেনে সবার জন্য নিরাপদ এবং পরিবেশবান্ধব ব্যবসা পরিচালনা করার আহ্বান জানিয়ে তিনি বলেন, অসাধু লোভাতুর চক্র যেন ব্যবসায়ীদের প্রতারিত করতে না পারে সেদিকে দৃষ্টি রাখতে হবে।  

ইফতার মাহফিল শেষে ময়মনসিংহ অঞ্চলের দেড় শতাধিক পরিবেশক ও রিটেইলারদের শুভেচ্ছা উপহার দেওয়া হয়।  

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, মে ২২, ২০১৮ 
এমএএএম/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।