[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৪ মে ২০১৮

bangla news

জিপিএইচ ইস্পাতের উৎপাদন বাড়বে পাঁচগুণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৫ ৭:৫১:৩৯ পিএম
ব্যবসায়ী সম্মেলন ও শুভ হালখাতা অনুষ্ঠান

ব্যবসায়ী সম্মেলন ও শুভ হালখাতা অনুষ্ঠান

ঢাকা: নতুন প্ল্যান্টের উৎপাদন শুরু হলে জিপিএইচ ইস্পাতের উৎপাদন ক্ষমতা পাঁচগুণ বৃদ্ধি পাবে বলে জানিয়েছেন কোম্পানির মহাব্যবস্থাপক ও হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস গালিব মোহাম্মদ।

মঙ্গলবার (১৫ মে) পুঁজিবাজারে তালিকাভুক্ত জিপিএইচ ইস্পাতের উদ্যোগে পাঁচ শতাধিক ব্যবসায়ী, প্রকৌশলী, ঠিকাদার ও কাস্টমারদের নিয়ে কিশোরগঞ্জের ভৈরবে ব্যবসায়ী সম্মেলন ও শুভ হালখাতা অনুষ্ঠানে তিনি এ বিষয়টি জানান।

প্রধান অতিথির বক্তব্যে গালিব বলেন, আগামী ডিসেম্বরে নতুন প্ল্যান্টের উৎপাদন শুরু হলে জিপিএইচ ইস্পাতের উৎপাদন ক্ষমতা বর্তমান সময়ের তুলনায় পাঁচগুণ বৃদ্ধি পাবে।

এসময় তিনি সবার কাছে কোয়ান্টাম টেকনোলজি সমৃদ্ধ জিপিএইচ ইস্পাতের নতুন প্ল্যান্ট ও বাজার সম্প্রসারণের বিষয়গুলো তুলে ধরেন।

জিপিএইচ ইস্পাতের ভৈরব এলাকার এক্সক্লুসিভ ডিলার সিয়াম স্টিল হাউজের মালিক আফজাল হোসেন জামালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন জিপিএইচ ইস্পাতের উপ-মহাব্যবস্থাপক দীপক দত্ত, ভৈরব চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা সায়দুল্লাহ মিয়া, জিপিএইচ ইস্পাতের ডিলার বদরুল আলম বকুল ও আব্দুস সাত্তার ভূঁইয়া, প্রকৌশলী আব্দুল কাইয়ুম চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, মে ১৫, ২০১৮
এমএফআই/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa