ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ভিডিও কনফারেন্সে শ্রীমঙ্গল চা নিলামকেন্দ্র উদ্বোধন 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৭ ঘণ্টা, মে ১৪, ২০১৮
ভিডিও কনফারেন্সে শ্রীমঙ্গল চা নিলামকেন্দ্র উদ্বোধন  ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখছেন তোফায়েল আহমেদ/ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শ্রীমঙ্গল চা-নিলামকেন্দ্রের শুভ উদ্বোধন ঘোষণা করলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

সোমবার (১৪ মে) দুপুর সোয়া ২টায় অনুষ্ঠিত এ কনফারেন্সে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি অনুযায়ী সিলেটবাসীর বহু প্রতীক্ষিত শ্রীমঙ্গল চা নিলামকেন্দ্রের কার্যক্রম উদ্বোধন করতে পেরে আমি আনন্দিত। বাংলাদেশের চাশিল্পের অগ্রগতিতে এ নিলামকেন্দ্র গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

 

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ চা-বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মো. জাহাঙ্গীর আর মুস্তাহিদুর রহমান পিএসসি, এমএম ইস্পাহানি চা কোম্পানির চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর মির্জা সালমান ইস্পাহানি ও ফিনলে টি’র চিফ অপারেটিং অফিসার এএম শামসুল মহিত চৌধুরী প্রমুখ।  

এর আগে সকাল সাড়ে ৮টায় শ্রীমঙ্গল নিলামকেন্দ্রের কার্যক্রম শুরু হয়। এসময় দেশের বিভিন্ন প্রান্ত থেকে চায়ের বায়ার ও ব্রোকাররা অংশ নেন।

শ্রীমঙ্গলে প্রতিক্ষিত চা নিলাম কার্যক্রম শুরু
২২০ টাকার চা বিক্রি ১১ হাজারে!
বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, মে ১৪, ২০১৮
বিবিবি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।