[x]
[x]
ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৬ মে ২০১৮

bangla news

ইসলামী ব্যাংকিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১২ ৫:১৮:৩৪ পিএম
ইসলামী ব্যাংকিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

ইসলামী ব্যাংকিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও সেন্ট্রাল শরীআহ্ বোর্ড ফর ইসলামী ব্যাংকস অব বাংলাদেশের যৌথ উদ্যোগে ‘ইসলামী ব্যাংকিং’ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (১২ মে) ইসলামী ব্যাংক ট্রেনিং অ্যান্ড রিসার্চ একাডেমির (আইবিটিআরএ) অডিটরিয়ামে ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর নাজমুল হাসান প্রধান অতিথি হিসেবে দিনব্যাপী এ প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আইবিটিআরএ-র ডাইরেক্টর জেনারেল ডক্টর মাহমুদ আহমদ। সভাপতিত্ব করেন সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ডের সেক্রেটারি জেনারেল মো. আবদুল্লাহ শরীফ। ইসলামী ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহীরা প্রশিক্ষণে অংশ নেন। 

প্রধান অতিথির ভাষণে প্রফেসর নাজমুল হাসান বলেন, ইসলামী ব্যাংক সোয়া কোটি গ্রাহকের ব্যাংক। এ ব্যাংক টাকার ব্যবসা করে না। সম্পদভিত্তিক বিনিয়োগের মাধ্যমে ব্যবসায় পরিচালনা করে। ইসলামী ব্যাংক আপসহীন শরীআহর নীতি অবলম্বন করে বলেই এটি শক্তিশালী ভিত্তির উপর দাঁড়িয়ে আছে। শরীআহ্ পরিপালনে গ্রাহক ও ব্যাংকারের মধ্যে আরও সচেতনতা বাড়াতে তিনি সংশ্লিষ্টদের আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, মে ১২, ২০১৮
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa