ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

জনপ্রিয়তা বেড়েছে টি-কিং ট্রাক-পিকআপের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৮
জনপ্রিয়তা বেড়েছে টি-কিং ট্রাক-পিকআপের বাংলাদেশে টি-কিং ট্রাক ডিলার ও গ্রাহক সমাবেশ

যশোর: বাংলাদেশে টি-কিং ট্রাক ও পিকআপের জনপ্রিয়তা দিন দিন বহুগুণে বাড়ছে। এ কারণে গুণগত মানও বাড়ানো হচ্ছে। 

শনিবার (২১ এপ্রিল) রাজধানীর কুর্মিটোলা আর্মি গলফ ক্লাব অডিটোরিয়ামে ডিলার ও গ্রাহক সমাবেশ- ২০১৮' তে কোম্পানির সংশ্লিষ্টরা এসব কথা বলেন।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চীনের টি-কিং ট্রাক ও পিকআপের প্রস্তুতকারক প্রতিষ্ঠান তাংজুন উলিং অটোমোবাইল ম্যানুফ্যাকচারিং কোম্পানির চেয়ারম্যান শুয়ে শিংচেন।

 

টি-কিং ট্রাক ও পিকআপের বাংলাদেশের একমাত্র পরিবেশক গাংচিল গ্রুপের চেয়ারম্যান মিজানুর রহমানের সভাপতিত্বে সম্মেলনে শুভেচ্ছা বক্তব্য রাখেন, চীনের টি-কিং কোম্পানির জেনারেল ম্যানেজার জিয়া হাইফেং, ডাচ-বাংলা ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট মো. আমিনুল ইসলাম, ওয়ান ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মনিরুল ইসলাম, ব্যাংক এশিয়ার ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জহিরুল আলম, ওয়ান ব্যাংকের ডিএমডি মাহামুদুন্নবী চৌধুরী, লংকা-বাংলা ফাইন্যান্স কোম্পানির ইভিপি কাজী মাসুম রাশেদ, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট খোরশেদ আলম, আইডিএলসি ফাইন্যান্স লিমিটেডের সিনিয়র ম্যানেজার তাপস কুমার রায়, ব্যাংক এশিয়া, ওয়ান ব্যাংক, লংকা-বাংলা ফাইন্যান্সের যশোর শাখার ব্যবস্থাপক ও কর্মকর্তারা।

ডিলার-গ্রাহক সমাবেশে জানানো হয়, টি-কিং ট্রাক ও পিকআপের গুণগত মানের কারণেই প্রতিদিনই বাড়ছে বিক্রি। তবে টি-কিং গাড়ির গ্রাহকরা যাতে আরো বেশি আয় করতে পারেন, সেজন্য একটি অ্যাপ উদ্বোধন করা হয় অনুষ্ঠানে। এই অ্যাপ গ্রাহকরা বিনামূল্যে পাবেন।  

অনুষ্ঠান শেষে বেস্ট ডিলার হিসেবে মনোনীত এসকে. মটরস, আজরুন ট্রেডিং, মডার্ণ মটরসের সত্ত্বাধিকারদের হাতে অ্যাওয়ার্ড এবং সব ডিলারদের হাতে ক্রেস্ট তুলে দেন গাংচিল গ্রুপের চেয়ারম্যান মিজানুর রহমান খান। তবে বেস্ট ডিলার অ্যাওয়ার্ড প্রাপ্ত তিন জনের জন্য রয়েছে থাইল্যান্ড ভ্রমণের সুবিধা।

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৮/আডেট সময়: ০১৪৪ ঘণ্টা, এপ্রিল ২২
ইউজি/এসএইচ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।