ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

দারাজে বৈশাখী মেলায় আকর্ষণীয় অফার  

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, এপ্রিল ২, ২০১৮
দারাজে বৈশাখী মেলায় আকর্ষণীয় অফার  

ঢাকা: পহেলা বৈশাখ উপলক্ষে মেলায় অবিশ্বাস্য সব ডিসকাউন্ট ভাউচার, ফ্ল্যাশ সেলসহ নানা রকম অফার নিয়ে ‘বৈশাখী মেলা’র আয়োজন করেছে অনলাইন স্টোর দারাজ।

গত শুক্রবার (৩০ মার্চ) থেকে শুরু হওয়া এ মেলা চলাকালে দারাজ.কম.বিডি’র (www.daraz.com.bd) মাধ্যমে কেনাকাটা করলেই মিলবে ৭৭ শতাংশ পর্যন্ত ছাড়।  

দারাজ জানায়, আগামী শনিবার (১৪ এপ্রিল) পর্যন্ত ‘দারাজ বৈশাখী মেলা’ চলবে।

প্রেসবিজ্ঞপ্তিতে দারাজ জানায়, প্রতিবারের মতো এবারও মেলায় থাকছে স্পেশাল ফ্ল্যাশ সেল। ক্যাম্পেইন জুড়ে থাকছে ১১টি ফ্ল্যাশ সেল।  

থাকছে বিশেষ দিনে ফ্রি-ডেলিভারি। এছাড়া দারাজের বিভিন্ন ক্যাটাগরির উপর স্পেশাল ফ্ল্যাশ সেল থাকছে বুধবার (১১ এপ্রিল) আর শনিবার (১৪ এপ্রিল) দুপুর ৩টা থেকে রাত ১২টা পর্যন্ত।

‘দারাজ বৈশাখী মেলা’য় থাকছে ছয় রকমের ‘আই লাভ ভাউচার’। যেখানে থাকছে ৩৭৫ টাকা, ৮০০ টাকা, এক হাজার ৭০০ টাকা, দুই হাজার ৭০০ টাকা, তিন হাজার ৮০০ টাকা আর পাঁচ হাজার টাকার আকর্ষণীয় ভাউচার কোড।

মেলা উপলক্ষে গত শুক্রবার (৩০ মার্চ) আনলক হয়েছে টিভি, অডিও, ক্যামেরা ক্যাটাগরি। শনিবার (৩১ মার্চ) খুলেছে ছেলে ও মেয়েদের ফ্যাশন, বিউটি অ্যান্ড হেলথ, বেবি কিডস ও খেলনা এবং বই-স্টেশনারি ক্যাটাগরি।  

রোববার (০১ এপ্রিল) উন্মুক্ত হয়েছে কম্পিউটিং, হোম অ্যান্ড লিভিং, ট্রাভেল, অটোমোবাইলস, স্পোর্টস ক্যাটাগরি। মোবাইল ক্যাটাগরি সোমবার (০২ এপ্রিল) আনলক হয়েছে আর বৃহস্পতিবার (০৫ এপ্রিল) শপিংয়ের জন্য উন্মুক্ত হবে গ্রোসারি ক্যাটাগরি।  

ক্রেতাদের গ্রাহক সন্তুষ্টি আরও দ্বিগুণ করতে বিকাশের ২০ শতাংশ ক্যাশবাক (সর্বোচ্চ দুই হাজার টাকা পর্যন্ত) পাওয়া যাচ্ছে এই ক্যাম্পেইনে। এছাড়া লঙ্কা বাংলার ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্টের ক্ষেত্রে থাকছে ১৫ শতাংশ ক্যাশবাক (সর্বোচ্চ ৩ হাজার টাকা পর্যন্ত)।

ক্রেতাদের দারাজ ওয়েবসাইট ভিজিট করার আমন্ত্রণ জানিয়ে দারাজ বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, আমাদের এই বিশেষ অফারগুলো উপভোগ করতে হলে দেরি না করে ভিজিট করতে হবে দারাজের ওয়েবসাইট daraz.com.bd এ। কারণ পণ্যের সীমিত স্টক থাকায় ফুরিয়ে যাওয়ার আগেই লুফে নিন আপনার পছন্দের পণ্য।

অনলাইন বৈশাখী ক্যাম্পেইনটিতে ব্র্যান্ড পার্টনার হিসেবে আছে সেনসোডাইন, ফগ, স্টাইলেন কসমেটিকস, পাইস কসমেটিকস, হাইড ইন্টারন্যাশনাল, ট্রু বিউটি, ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউশন (নিভিয়া), স্যামসাং, বেকো, গ্রি, ওয়াল্টন, শেভার শপ, জিএনসি বাংলাদেশ, সুজুকি এবং বুস্ট প্রভৃতি নামিদামি ব্র্যান্ড।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, এপ্রিল ০২, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।