ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

কৃষি

ঝিনাইদহে কৃষকদের মধ্যে সার-বীজ বিতরণ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০০ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৮
ঝিনাইদহে কৃষকদের মধ্যে সার-বীজ বিতরণ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঝিনাইদহ: ঝিনাইদহে কৃষকদের মধ্যে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে। শনিবার (২৪ মার্চ) দুপুরে সদর উপজেলা পরিষদ চত্বরে এসব বিতরণ করা হয়।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাম্মী ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার।

বিশেষ অতিথি ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু, ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকীর প্রতিনিধি রওশন আলী, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ জিএম আব্দুর রউফ, ঢাকা খামারবাড়ী উপ-পরিচালক আব্দুল মজিদ প্রমুখ।

অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সদর উপজেলা কৃষি কর্মকর্তা ড. খান মো. মনিরুজ্জামান। পরিচালনা করেন উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার রোকনুজ্জামান।

এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে খরিপ-১ মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় উফশী আউশ ও নেরিকা আউশ উৎপাদনের লক্ষ্যে উপজেলা কৃষি অফিসের পক্ষ থেকে সদর উপজেলার সাড়ে ৭শ’ কৃষকদের মধ্যে বিনামূল্যে ৩০ কেজি করে সার ও এক কেজি করে বীজ বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।