ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

দর্শনার্থীদের উপস্থিতিতে জমে উঠেছে বাইক শো

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৩ ঘণ্টা, মার্চ ২২, ২০১৮
দর্শনার্থীদের উপস্থিতিতে জমে উঠেছে বাইক শো জমে উঠেছে বাইক শো-ছবি-বাংলানিউজ

ঢাকা: নানা রকম বিশেষ অফার দিয়ে ক্রেতা আকর্ষণের সব আয়োজন নিয়ে চলছে চতুর্থ ঢাকা বাইক শো-২০১৮। আর এই আয়োজন উপভোগ করতে বাইকপ্রেমী ও বাইক রাইডাররা শোতে দলে দলে অংশগ্রহণ করছেন।

শো’টিতে সব ধরনের বাইকপ্রেমীদের উপস্থিতি থাকলেও তরুণ-তরুণীদের উপস্থিতিই লক্ষ্য করা যাচ্ছে বেশি। সুজুকি, হোন্ডা ও টিভিএসসহ বিশ্বের নামিদামি মোটরবাইক তৈরি করা প্রতিষ্ঠান নানা আয়োজনে অংশ নিয়েছে চতুর্থ ঢাকা বাইক শোতে।

বৃহস্পতিবার (২২ মার্চ) রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) আয়োজিত চতুর্থ ঢাকা বাইক শো-২০১৮ ঘুরে এ চিত্র দেখা গেছে।

বাইক শোতে সরেজমিনে ঘুরে দেখা গেছে, বাইক নির্মাতা প্রতিষ্ঠানগুলো ক্রেতাদের আকর্ষণের জন্য বিভিন্ন র‌্যাফেল ড্র’র মাধ্যমে গিফট, ফ্রি টেস্ট রাইড, মূল্যছাড়, সহজ কিস্তি ও ডিজে মিউজিকের আয়োজন করেছে।  

ক্রেতারা বিভিন্ন স্টল ঘুরে নিত্যনতুন ও আধুনিক ডিজাইনের ফিচারের বাইক দেখাসহ ডিজে মিউজিকের সঙ্গে নানা রকম আলোকসজ্জা উপভোগ করছেন।  

জমে উঠেছে বাইক শোহোন্ডার স্টলে গিয়ে দেখা গেছে, তারা হলের বাইরে দর্শনার্থীদের জন্য ফ্রি বাইক টেস্ট ও ডিজে প্রোগ্রামের আয়োজন করেছে। এছাড়া টোকেনের মাধ্যমে ক্রেতাদের হেলমেট, ব্লেজারসহ মোটরবাইক জিতে নেওয়ার আয়োজন করেছে।

হোন্ডার স্টলে কর্মকর্তা টোটুল বাংলানিউজকে বলেন, আমরা প্রতিবারই এই শোতে অংশ নেয় এবং ক্রেতাদের নিত্যনতুন উপহার দেওয়ার চেষ্টা করি। আমরা নতুন সব ফিচার ও ডিজাইনের বাইক নিয়ে এসেছি, ক্রেতাদের ভালো সাড়া পাচ্ছি।

অন্যদিকে এইচ পাওয়ার মটরসের স্টলে গিয়ে দেখা গেছে, তারা চতুর্থ ঢাকা বাইক শো-২০১৮ উপলক্ষে ৮টি নতুন ডিজাইনের বাইক নিয়ে এসেছেন। এছাড়া ডাউন পেমেন্টের মধ্যমে ৬-১ বছরের সহজ কিস্তিতে তাদের যে কোনো মডেলের বাইক দিচ্ছেন। এছাড়া নগদ টাকা দিয়ে কিনলে ক্রেতারা ৫ হাজার থেকে সর্বোচ্চ ২০ হাজার টাকা পর্যন্ত বিশেষ ছাড় পেতে পারেন।

এ বিষয়ে স্টলটির কর্মকর্তা মিজান বাংলানিউজকে বলেন, এখানে এসেছি মূলত আমাদের বাইকের প্রচারের জন্য। আমরা ক্রেতাদের ভালো সাড়া পাচ্ছি।  

শোতে আসা দর্শনার্থী অনিক বাংলানিউজকে বলেন, বাইক শোতে অনেক ভালো আয়োজন করা হয়েছে। আমরা যারা ক্রেতা আছি যেমন নতুন সব ফিচারের বাইক দেখতে পাচ্ছি তেমনি নতুন কিছু আয়োজন দেখতে পাচ্ছি। সব মিলিয়ে ভালো একটি আয়োজন।

কনফারেন্স অ্যান্ড এক্সিবিশন ম্যানেজমেন্ট সার্ভিসেস লিমিটেডের (সেমস গ্লোবাল) আয়োজনে বুধবার (২১ মার্চ) শুরু হওয়া এ প্রদর্শনী চলবে আগামী শনিবার (২৪ মার্চ) পর্যন্ত। প্রদর্শনী প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকছে।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, মার্চ ২২, ২০১৮
এমএসি/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad