ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বার্জার পেইন্টস-পিটুপি এক্সপেরিয়েন্স সেন্টার সমঝোতা

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৭ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৮
বার্জার পেইন্টস-পিটুপি এক্সপেরিয়েন্স সেন্টার সমঝোতা

বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের সঙ্গে চট্টগ্রামের বিল্ডিং ম্যাটেরিয়ালসের ওয়ানস্টপ সেবাদানকারী প্রতিষ্ঠান পিটুপি এক্সপেরিয়েন্স সেন্টারের সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

সম্প্রতি স্বাক্ষরিত সমঝোতা স্মারকের আওতায় পিটুপি এবং বার্জার উভয় প্রতিষ্ঠান যৌথভাবে গ্রাহকদের সর্বোচ্চ মানসম্পন্ন পণ্য ও সেবা দেবে। এছাড়া পিটুপি বিল্ডিং সলিউশন ও লাইফস্টাইলের অংশ হিসেবে পিটুপির তত্ত্বাবধানে পেইন্টিংয়ের যাবতীয় কাজ সম্পাদন করবে বার্জার পেইন্টস।

 

বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের পক্ষে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানের সিনিয়র জেনারেল ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং) মহসিন হাবিব চৌধুরী এবং পিটুপি এক্সপেরিয়েন্স সেন্টারের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন পিটুপি ফ্যামিলির ম্যানেজিং ডিরেক্টর মোস্তফা আশরাফুল ইসলাম আলভী।  

আরও উপস্থিত ছিলেন বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের জেনারেল সেলস ম্যানেজার (ট্রেড) মোহাম্মদ আজিজুল হক, চট্টগ্রাম রিজিওনাল ম্যানেজার  (সেলস) নজরুল ইসলাম, সৈয়দ মো. নাছিম (হেড, ইন্ডাস্ট্রি অ্যান্ড মেরিন), ডেকোর ইনচার্জ জাহাঙ্গীর কবির, পিটুপি ফ্যামিলির পরিচালক মাহাদি ইফতেখার, পিটুপি’র প্রধান নির্বাহী (সিইও) মোহাম্মদ ফাহিমসহ অন্য কর্মকর্তারা।  

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৮
পিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad