ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

সুদৃঢ় সম্পর্ক গড়তে বসুন্ধরা গ্রুপ বদ্ধ পরিকর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৮
সুদৃঢ় সম্পর্ক গড়তে বসুন্ধরা গ্রুপ বদ্ধ পরিকর পরিবেশক সম্মেলনে বক্তব্য রাখছেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান

কক্সবাজার: বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান বলেছেন, আজ বসুন্ধরা নাম্বার ওয়ান। কারণ এর সঙ্গে যারা কাজ করছেন তারা সবাই যার যার জায়গায় নাম্বার ওয়ান।

ভবিষ্যতেও যেনো আমরা এ ধারাবাহিকতা বজায় রাখতে পারি, সেজন্য সবার সহযোগিতা দরকার। যারা দীর্ঘদিন ধরে বসুন্ধরা গ্রুপের সঙ্গে কাজ করছেন তারা জানেন শুধু ব্যবসা নয় সবার সঙ্গে সুদৃঢ় সম্পর্ক গড়তে বসন্ধুরা গ্রুপ বদ্ধ পরিকর।

বৃহস্পতিবার (১৫ মার্চ) বিকেলে কক্সবাজারের ইনানীর পাঁচ তারকা মানের হোটেল রয়েল টিউলিপে অনুষ্ঠিত বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশক সম্মেলন  ‘স্বর্ণালী দিন’র প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, পরিবেশকদের সব ধরনের সমস্যা সমাধানে বসুন্ধরা গ্রুপ আন্তরিকভাবে কাজ করছে এবং ভবিষ্যতেও করবে।

‘পারিবারিক দৃঢ় বাঁধন’ স্লোগানে আয়োজিত ‘স্বর্ণালি দিন’ অনুষ্ঠানে আনন্দঘন পরিবেশে চট্টগ্রাম ও কুমিল্লা বিভাগের শ্রেষ্ঠ ২০ পরিবেশককে পুরস্কার দেওয়া হয়।

বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকতের পাড়ের পাঁচ তারকা মানের হোটেল রয়েল টিউলিপে এসময় নাচ, গান আর রাফেল ড্র’র আনন্দে মেতে ছিল বসন্ধুরা গ্রুপের কর্মকর্তা ছাড়াও এলপি গ্যাসের পরিবেশকের প্রায় আড়াই শতাধিক পরিবার।  

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে বসুন্ধরা এলপি গ্যাসের হেড অব সেলস মীর টি আই ফারুক রিজভী বলেন, মাঠ পর্যায়ের কর্মকর্তা ও পরিবেশকদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার মধ্য দিয়ে বিপণন ব্যবস্থা আরো শক্তিশালী করতে হবে।

এসময় নেপালে বিমান দুর্ঘটনায় নিহতদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

দুই দিনব্যাপী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- বসুন্ধরা গ্রুপের হেড অব মার্কেটিং এম এম জসীম উদ্দিন, হেড অব অ্যাকাউন্টস অ্যান্ড ফাইন্যান্স মাহাবুব আলম, হেড অব বিজনেস ডেভেলপমেন্ট  জেড এম আহমেদ প্রিন্স, বসুন্ধরা এভিয়েশন সিও মোস্তাফিজুর রহমান, হেড অব অপারেশন অ্যান্ড প্লানিং চৌধুরী এ.কে. শামসুদ্দিন আহমেদ, স্ট্র্যাটেজিক প্লানিং অ্যান্ড এক্সপানশন জিএম জাকারিয়া জালালসহ বসুন্ধরা গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তা ও গণ্যমান্য ব্যক্তিরা।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৮
টিটি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad