[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৮ আষাঢ় ১৪২৫, ২২ জুন ২০১৮

bangla news

কৌশলগত বিনিয়োগকারীর জন্য ডিএসইকে ফের ৩ মাস সময়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৮ ৯:০৩:০১ পিএম
ডিএসই লোগো

ডিএসই লোগো

ঢাকা: কৌশলগত বিনিয়োগকারী (স্ট্র্যাটেজিক পার্টনার) চূড়ান্ত করতে ঢাকা স্টক এক্সচেঞ্জকে (ডিএসই) আরো ৩ মাস সময় বাড়িয়ে দিয়েছে পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা। নতুন সময় অনুসারে ডিএসইকে আগামী বছরের ৮ জুনের মধ্যে কৌশলগত বিনিয়োগকারী চূড়ান্ত করতে হবে।

বৃহস্পতিবার (০৮ মার্চ) বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) এ সিদ্ধান্ত নিয়েছে।

বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন ডিএসইর উপ-মহাব্যবস্থাপক শফিকুর রহমান। তিনি বলেন, এ সংক্রান্ত একটি চিঠি বিএসইসি ডিএসইকে দিয়েছে।

সূত্র জানায়, ডিএসই ৭ মার্চ (বুধবার) তিন মাস সময় চেয়ে আবেদন করে। তার পরিপ্রেক্ষিতে কমিশন নতুন করে সময় বাড়িয়েছে। এর আগের দিন কমিশন চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জকে (সিএসই) এক বছর সময় বাড়িয়ে দিয়েছে। সিএসইকে বলেছে, আগামী বছরের (২০১৯ সালের) ৮ মার্চের মধ্যে কৌশলগত বিনিয়োগকারী চূড়ান্ত করতে হবে।

কৌশলগত বিনিয়োগকারী চূড়ান্ত করতে চলতি বছরের ৮ মার্চ পর্যন্ত সময় বেঁধে দিয়েছিলো বিএসইসি। সেই সময় শেষ হওয়ার একদিন আগেই নতুন করে আরও এক বছর সময় বাড়ালো কমিশন। এর ফলে ডিএসই ও সিএসইকে চার দফা সময় বাড়িয়ে দিলো কমিশন।
 
বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, মার্চ ০৮, ২০১৮
এমএফআই/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa